Top news 24

নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনার সদর উপজেলায় ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও দুজন আহত হয়েছেন।

শুক্রবার সন্ধ্যার দিকে নেত্রকোনা-মোহনগঞ্জ সড়কের সিংহের বাংলা ইউনিয়নের কান্দুলিয়া এলাকায় এ ঘটনা ঘটেছে।নিহতরা হলেন-নেত্রকোনা সদরের হোসেনপুর এলাকার সিএনজি চালক আবুল বাশার (৩৫) ও কলমাকান্দা উপজেলার সিদ্দিকুর রহমান (৪০)।

আহতরা হলেন-সদর উপজেলার বড়গাড়া এলাকার সদ্য বিবাহিত সুমাইয়া আক্তার (১৮) ও তার স্বামী বারহাট্টা উপজেলার চাঁনপুর গ্রামের মুসাহিদ (২৫)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সদর উপজেলার ঠাকুরাকোনা থেকে পাথর নিয়ে একটি ট্রাক নেত্রকোনার দিকে আসছিল। আর নেত্রকোনা থেকে যাত্রী নিয়ে একটি সিএনজি অটোরিকশা বারহাট্টার উপজেলার দিকে যাচ্ছিল।

এসময় সদরের সিংহের বাংলা ইউনিয়নের কান্দুলিয়া এলাকায় পৌঁছাতেই ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই আবুল বাশার ও সিদ্দিকুর রহমান নিহত হন।

এসময় গুরুতর আহত হন সুমাইয়া আক্তার ও তার স্বামী মুসাহিদ। তাদের উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়। পরে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

এদিকে, ঘটনার সাথে সাথে ট্রাকচালক পালিয়ে যায়। এসময় নেত্রকোনা মোহনগঞ্জ সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়। পরে মডেল থানার পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here