top news 24

নারায়ণগঞ্জ প্রতিনিধি

মসজিদে বিস্ফোরণের ঘটনায় মামলা করেছে পুলিশ। গত শুক্রবার রাতে মসজিদে বিস্ফোরণের সেই ঘটনায় প্রাণ হারিয়েছেন ২৩ জন। হতাহতের ঘটনায় অবহেলার জন্য দায়ী অজ্ঞাতদের আসামি করে এসআই হুমায়ুন কবির বাদী হয়ে ফতুল্লা থানায় মামলাটি করেছেন। মামলায় বিদ্যুৎ, গ্যাস কর্মকর্তাসহ মসজিদ কমিটির বিরুদ্ধে অবহেলা গাফিলতির অভিযোগ করা হয়েছে।

এ বিষয়ে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার জায়েদুল আলম জানান, পশ্চিম তল্লা বায়তুস সালাত জামে মসজিদে বিস্ফোণের ঘটনায় অজ্ঞাতজনকে আসামি করে শনিবার বিকেলে একটি মামলা করেছে এসআই হুমায়ূন কবীর।

তিনি আরও জানান, মসজিদে বিস্ফোরণের ঘটনায় প্রায় তিন থেকে চারটি তদন্ত কমিটি হয়েছে। আমরা তদন্ত কমিটির রিপোর্ট দেখে কোনো গাফিলতি থাকলে ব্যবস্থা নেব।
প্রসঙ্গত, শুক্রবার (৪ সেপ্টেম্বর) রাতে এশার নামাজ চলাকালীন পশ্চিম তল্লা এলাকার বায়তুস সালাত জামে মসজিদে ভয়াবহ বিস্ফোরণের ঘটনা ঘটে। এদের মধ্যে আজ রবিবার সকাল পর্যন্ত ২৩ জনের মৃত্যু হয়েছে। চিকিৎসাধীন ১৪ জনের অবস্থাও আশঙ্কাজনক। বিস্ফোরণে ৩৭ জন দগ্ধ হলে রাতেই তাদের ঢাকা মেডিক্যালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। তাদের শরীরের ৬০ থেকে ৯০ শতাংশ দগ্ধ হয়েছে বলে হাসপাতাল থেকে জানানো হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here