top news 24

নাটোর প্রতিনধি

নাটোরের সিংড়ায় হাতুড়ি দিয়ে সাবেক সংসদ সদস্যের ছেলের মাথা থেঁতলে দিয়েছে প্রতিপক্ষ। জাতীয় শোক দিবসের সভা ও উপজেলার সুকাশ ইউনিয়নের লক্ষীখোলা গ্রামের একটি তুচ্ছ ঘটনা নিয়ে বিরোধের জেরে সাবেক এমপি ইয়াকুব আলীর ছেলে আশিক ইকবালকে (৪৬) পিটিয়ে গুরুতর জখম করা হয়।

শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে নাটোর-বগুড়া মহাসড়কের রনবাঘা বাজার এলাকায় এই হামলার ঘটনা ঘটে। হামলার পর ঘটনাস্থল থেকে হাশেম, মুন্নাফ ও রবিউল নামে তিনজনকে গণপিটুনি দিয়ে নন্দীগ্রাম থানায় সোপর্দ করেছে স্থানীয়রা।

আহত আশিক ইকবালকে বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানায়, গত ২৬ আগস্ট সিংড়া উপজেলার সুকাশ ইউনিয়নের লক্ষীখোলা গ্রামে ১৫ ও ২১ আগস্ট নিহতদের স্মরণসভার আয়োজন করেন সিংড়া পৌর আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক। ওই স্মরণসভায় সাবেক এমপিপুত্র আশিক ইকবালের নেতৃত্বে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা উপস্থিত হন। এতে স্থানীয় সুকাশ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হালিম মো. হাসমত আলীসহ সমর্থকদের সঙ্গে বিরোধের সৃষ্টি হয়। এরই জের ধরে শুক্রবার সন্ধ্যায় রনবাঘা মাছ বাজারে আশিক ইকবালের ওপর হামলা চালায় প্রতিপক্ষরা। এসময় তাকে হাতুড়ি ও ধারালো অস্ত্র দিয়ে মাথা এবং হাত ও পায়ে কুপিয়ে গুরুতর জখম করা হয়। পরে স্থানীয়রা ধাওয়া দিয়ে হাশেম, মুন্নাফ ও রবিউল নামে ৩ জনকে আটক করে পুলিশে দেয়।সুকাশ ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক হালিম মো. হাসমত আলী বলেন, আমি কোনভাবেই এই ঘটনার সঙ্গে জড়িত না। হেয় করতেই আমাকে পরিকল্পিতভাবে ঘটনার সঙ্গে জড়ানো হচ্ছে।সিংড়া পৌর আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক বলেন, দুর্বৃত্তরা আগামী দিনের রাজনীতিকে নোংরা করতে যে পরিকল্পনা হাতে নিয়েছে এটা তারই প্রতিফলন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here