নাঙ্গলকোটে চার নারী ছিনাতাইকারী আটক।
রাসেল সরকার নাঙ্গলকোট থানা প্রতিনিধি। নাঙ্গলকোট পৌর বাজার থেকে আন্তঃজেলা ছিনতাইকারী চক্রের চার নারী ছিনতাই কারীকে থানা পুলিশ আটক করেছে। শনিবার আটককৃত ছিনতাই কারীদের আদালতের মাধ্যমে জেলাহাজতে প্রেরণ করেছে থানা পুলিশ। আটককৃত নারী ছিনাতাইকারীরা হলেন, ব্রাহ্মনবাড়ীয়া জেলার নাছির নগর উপজেলার ধরমন্ডল গ্রামের খোরশেদ মিয়ার স্ত্রী রুনা আক্তার (৩৩)। একই গ্রামের হারুন মিয়ার মেয়ে সৈয়দা বেগম (৩৪),কালাই মিয়ার স্ত্রী পারভিন বেগম (৪৩), মৃত. মারুফ মিয়ার স্ত্রী সায়মা বেগম (৩৪) ।
থানা পুলিশ সূত্রে জানা যায়, গত শুক্রবার বিকেলে নাঙ্গলকোট এ আর মডেল স্কুলের সামনে সংঘবদ্ধ চার নারী ছিনাতাইকারী পৌরসদরের আবদুল মমিনের স্ত্রী মোরশেদা বেগমের গলার চেইন ছিনতাইকালে তিনি চিৎকার দিলে স্থানীয় লোকজন তাদের আটক করে থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদেকে থানায় নিয়ে আসে।
নাঙ্গলকোট থানার অফিসার ইনচার্জ (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, তারা সংঘবদ্ধ ছিনতাইকারী দলের সদস্য। বিভিন্ন জেলায় অভিনব কায়দা ছিনতাই করে থাকে । তাদের বিরুদ্ধে দেশের বিভিন্ন জেলায় ৪/৫ টি করে চুরি, ছিনতাই, দ্রুত বিচার ও পুলিশ এসল্টের মামলা রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here