top news 24

অনলাইন ডেস্ক

বলিউডে নতুন প্রেমের গুঞ্জন। শোনা যাচ্ছে, কার্তিক আরিয়ানের সঙ্গে প্রেম করছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। নতুন বছরের শুরুতে একান্তে সময় কাটাতে জাহ্নবী-কার্তিক গিয়েছিলেন গোয়াকে। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে জাহ্নবী-কার্তিকের গোয়ায় ছুটি কাটানোর ছবি।

জাহ্নবী-কার্তিকের ছবি সোশ্যালে দেখে অনেকেরই প্রশ্ন- তবে কি সত্যিই তারা একে অপরের সঙ্গে সম্পর্কে রয়েছেন? আবার কেউ কেউ বলছেন, জাহ্নবী-কার্তিক নতুন ছবির শ্যুটিংয়ে গোয়া গিয়েছিলেন। তারা এই মুহূর্তে ‘দোস্তানা-২’ ছবির শ্যুটিং করছেন।

তবে সূত্রের খবর, কার্তিক-জাহ্নবী ‘দোস্তানা-২’-এর শ্যুটিং করলেও তাদের একান্তে সময় কাটাতেও দেখা গেছে। গোয়ার রিসর্টে একান্তে সময় কাটানোর সময় অনুরাগীরা তাদের ঘিরে ফেলেন। তখনই ক্যামেরাবন্দি হন তাঁরা। কার্তিকের পরনে ছিল ট্রাউজার ও সাদা ক্যাজুয়াল শার্ট। আর জাহ্নবীর পরনে ছিল কালো ক্রপ টপ ও ডেনিমের হট হট প্যান্ট। তাদের দুজনের মুখেই ছিল কালো মাস্ক।
প্রসঙ্গত, কিছুদিন আগেও কার্তিক আরিয়ান ও জাহ্নবী কাপুরের একান্তে সময় কাটানোর ছবি সোশ্যালে উঠে এসেছিল। তখন থেকেই তাদের প্রেম নিয়ে গুঞ্জন শুরু হয়। নতুন বছরের শুরুতেই ভাইরাল হওয়া তাদের ছবি সেই প্রেমের গুঞ্জনকে আরও বাড়িয়ে দিলো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here