নগরকান্দায় নৌকা প্রতীকে আগুন দেওয়া কে কেন্দ্র করে চেয়ারম্যান সহ আহত -৫

নগরকান্দায় নৌকা প্রতীকে আগুন দেওয়া কে কেন্দ্র করে চেয়ারম্যান সহ আহত -৫

মিজানুর রহমান
নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি ঃ

ফরিদপুরের নগরকান্দা উপজেলার কাইচাইল ইউনিয়নের আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোস্তফা খানের নৌকা প্রতীক পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনা নিয়ে সাবেক চেয়ারম্যান স্বতন্ত্র চোরম্যান প্রার্থী আনারস প্রতীক কবির হোসেন ঠান্ডু সহ ৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। এ ঘটনা নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

শুক্রবার (৫ নভেম্বর) দিবাগত গভীর রাতে উপজেলার কাইচাইল ইউনিয়নের মধ্য কাইচাইল গ্রামের নতুন বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

কাইচাইল ইউনিয়নের নৌকার মনোনীত চেয়ারম্যান প্রার্থী মো. মোস্তফা খানের মেয়ে ফেরদৌসী খান বলেন, একই এলাকায় ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বিদ্রোহী প্রার্থী আনারস প্রতীক কবির হোসের ঠান্ডু একটি জনসভা করে। আর সেই রাতেই এ ঘটনা ঘটে।ঘটনা স্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে এবং পাশাপাশি ডিবি পুলিশ, র্যাব এর রয়েছে গোয়েন্দাগিরি। আহতদের নগরকান্দা ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে।
এব্যাপারে কাইচাইল ইউনিয়নের আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী কবির হোসেন ঠান্ডু মাস্টার হাসপাতালে ভর্তি থাকায় তার বক্তব্য জানা যায়নি। তবে তার সমর্থকরা অনেকেই বলেন আনারস মার্কার জয়জয়কার জনজোয়ার তাই নৌকার সমর্থকরা নিজেরাই নৌকায় আগুন লাগিয়ে স্বতন্ত্র প্রার্থীকে ঘায়েল করার চেস্টা করছে।এই ঘটনা নিয়ে দুই গ্রুপের মামলার প্রস্তুতি চলছে।
নগরকান্দার রিটার্নিং কর্মকর্তা তাপস শাঁখারী বলেন, এঘটনার পর থেকে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। আমরা উত্তেজনা নিবৃত্ত করতে চেষ্টা করছি। তিনি আরো বলেন, এব্যাপারে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।
নগরকান্দা সহকারী পুলিশ সুপার মো. সুমিনুর রহমান বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এব্যাপারে খতিয়ে দেখা হচ্ছে।
পরিস্থিতি শান্ত রয়েছে এছাড়া ঘটনা স্হানে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।
মিজানুর রহমান
০১৭৩৪৫৩৭১৮৮
৬ নভেম্বর ২০২১

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Top News 24Live News & Media

Welcome To Top News 24 Bd.

To Get The Latest News Send Your Email & Join With Us.