top news 24

অনলাইন ডেস্ক

দীর্ঘ বিরতির পর হিন্দি ছবি ‘সল্ট’-এ অভিনয়ের মধ্য দিয়ে লাইট-ক্যামেরা-অ্যাকশনের সামনে হাজির হচ্ছেন ঋতুপর্ণা। বুধবার থেকেই কলকাতায় শুরু হয়েছে এ ছবির শুটিং। ছবিতে ঋতুপর্ণার বিপরীতে দেখা যাবে চন্দন রায় সান্যালকে।

এই সিনেমা দিয়েই পরিচালক হিসেবে অভিষেক ঘটাতে চলেছেন সানি রায়। একেবারে ভিন্ন স্বাদের একটি ছবি। দু’জন সম্পূর্ণ বিপরীতধর্মী মানুষের প্রেমের গল্প ‘সল্ট’। কাহিনিতে ছয়টি পর্যায় রয়েছে। ছবি শুরু হচ্ছে দু’জনের শেষ দেখা হওয়ার জায়গা থেকে আর শেষ হচ্ছে প্রথম সাক্ষাতের জায়গায়।

লিনিয়ার স্টাইলে পিছন দিকে যায় সিনেমার গল্প। আর এমন ভিন্ন স্বাদের প্রেমের গল্পের জন্য পরিচালক বেছেও নিয়েছেন আনকোরা জুটি ঋতুপর্ণা সেনগুপ্ত ও চন্দন রায় সান্যালকে। তাদের রয়াসন গল্পে ভ্ন্নি মাত্রা আনবে বলেই বিশ্বাস পরিচালকের। এরআগে ‘মহানগর অ্যাট কলকাতা’তে একসঙ্গে কাজ করছেন দু’জনে।

চন্দনকে ছবিতে দেখা যাবে শঙ্কর নামে এক ব্যক্তির ভূমিকায়। যে ভীষণ অন্তর্মুখী স্বভাবের। সে প্রেমে পড়ে বসের বান্ধবীর সঙ্গে। অন্যদিকে মায়া বেশ প্রাণোচ্ছল ও প্রাণবন্ত। দুজনের যেদিন আলাপ সেদিন শঙ্কর একটি মিথ্যে বলেন মায়াকে। সেই মিথ্যে কেমন ভাবে যেন বদলে দেয় ওদের জীবন। কিন্তু ঠিক কেনো সেই মিথ্যে শোনার পরে শঙ্করের প্রতি আরও আকর্ষণ বেড়ে যায় মায়ার? সেটার জন্য অবশ্য অপেক্ষা করতে হবে ছবি মুক্তি পাওয়া অবধি।

এ প্রসঙ্গে অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত জানিয়েছেন, গল্পটা ভালো লাগলো। একটি মেয়ের জীবনের নানা পর্ব নিয়ে ছবি। নারীদের সাইকোলজি ঠিক কীভাবে কাজ করে সেটা দারুণ ভাবে তুলে ধরবে এই ছবি। আমি ভীষণ এক্সাইটেড।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here