তানোরে পূর্ব শত্রুতার জের ধরে মেম্বারের নেতৃত্বে হামলা-মারপিট

তানোর(রাজশাহী)প্রতিনিধুঃ রাজশাহীর তানোরে পূর্ব শত্রুতার জের ধরে তালন্দ ইউনিয়নের মেম্বার হাসানের নেতৃত্বে হামলা করে মারপিটের ঘটনা ঘটেছে।

চলতি মাসের ২২-০৯-২০২০ রাত্রি অনুমানিক ৯ টায় ব্যক্তিগত কাজে লালপুর বাজারের রুস্তমের মুদিখানা দোকানে যাই। মোঃ নাজির উদ্দিন(৬৩)পিতা মৃত উজির উদ্দিন মন্ডল সং বিলশহর,,,পুর্ব শত্রুতার জের ধরে এই ঘটনাটি ঘটে।
১. বিবাদী আবুল হাসান পিতাঃ মোঃ হাবিবুর রহমান ২. সুফিয়ান পিতাঃসাইদুর রহমান ৩.মোঃ কাওছার আলী পিতা মোঃ হাবিবুর রহমান ৪. রিপন আলী ৫.মাহাবুব রহমান সর্ব সাং- লালপুর থানা তানোর জেলা রাজশাহী।
সবার হাতে লোহার রড হাতুড়ি লাঠিসোটা নিয়ে উক্ত দোকানে আসিয়া নাজিরউদ্দিন কে
দেখিয়া উপরোক্ত বিষয়ে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করিতে থাকে আমি গালিগালাজ করতে নিষেধ করলে বিবাদী গন আমাকে এলোপাতাড়ি ভাবে মারধর করতে থাকে আামার শারীরে বিভিন্ন স্থানে পোলা যখন করে।

উল্লেখ্য যে নাজিরউদ্দিনের ছেলের চাকুরী দিবে বলে নগত ৩.০০০০০ তিন লক্ষ টাকা আবুল হাসান মেম্বারের স্ত্রী মোসাঃ তারাবানু সুমিকে চুক্তি মোতাবেক দেওয়া হয়। চাকুরী না দিতে পারায় টাকা চাইলে অস্বীকার যাই একপর্যায়ে কোর্টে মামলা করি মামলার রায় নাজিমুদ্দিন পাওয়া কেন্দ্র করে মারধরের ঘটনা ঘটায় মেম্বার হাসান।

তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রাকিবুল হাসান জানান, মারপিটের ঘটনায় অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

সারোয়ার হোসেন
২৮ সেপ্টেম্বর /২০২০ইং

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here