তানোরে চোরাই ল্যাপটপ টিভি মনিটর সাউন্ড বক্সেসহ চারজন গ্রেফতার

সারোয়ার হোসেন, তানোর(রাজশাহী) প্রতিনিধিঃ রাজশাহীর তানোরে চোরাই ল্যাপটপ সাউন্ড বক্সে টিভি মনিটর মোবাইল ফোনসহ চারজনকে গ্রেফতার করেছে তানোর থানার পুলিশ। চলতি মাসের (০৩অক্টোবর) গভীর রাতে অভিযান চালিয়ে তানোর পৌর এলাকার ইসলামি হোটেল এন্ড রেষ্টুরেন্ট থেকে এইসব চোরাই সামগ্রী উদ্ধার করে তানোর থানার পুলিশ।

অভিযোগ সূত্রে জানা গেছে, তানোর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের যক্ষা ও কুষ্ঠ নিয়ন্ত্রণ সহকারীর ক্যাম্পাসের বাসা থেকে এইসব মালামাল চুরি করা হয়েছে। এতে চুরির বিষয়টি বাদী মাহবুবুর রহমান থানা পুলিশকে অবহিত করলে রাতেই থানা পুলিশ অভিযান চালিয়ে চুরি কৃত মালসহ ৪জনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। আসামীরা হলেন, তানোর পৌর এলাকার আমশো তাঁতিয়াল পাড়া গ্রামের মুনছুর মন্ডলের ছেলে আশরাফুল মন্ডল(২১)। সৈয়দ আলী মন্ডলের ছেলে ফজলু আলী(৩১) ও মৃত পরান সরকারের ছেলে আলম সরদার (৩৭)। ধানতৈড় গ্রামের করিম মন্ডলের ছেলে হোসেন আলী মন্ড(২৬)।

এবিষয়ে তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রাকিবুল হাসান জানান, চুরির অভিযোগ পাওয়া মাত্র অভিযান পরিচালনা করে তাদের ইসলামি হোটেল এন্ড রেষ্টুরেন্ট থেকে চোরাই মালসহ আসামি গ্রেফতার করা হয়েছে।

সারোয়ার হোসেন
০৪ অক্টোবর /২০২০ইং

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here