তানোরের সরনজাই ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

সারোয়ার হোসেন, রাজশহীঃ রাজশাহীর তানোর উপজেলার ৪ নং সরনজাই ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

চলতি মাসের ( ১২ অক্টোবর) সোমবার দুপুরে সরনজাই উচ্চ বিদ্যালয়ে মাঠে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। উক্ত বর্ধিত সভায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মালেকের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সদস্য, ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র নেতা সাইদুর রহমান সাঈদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বরেন্দ্র অঞ্চলের পোড়া মাটির কৃতি শহীদ পরিবারের সন্তান ও সাবেক সফল শিল্প প্রতিমন্ত্রী,রাজশাহী জেলা আওয়ামীলীগের সাবেক সফল সভাপতি, রাজশাহী-১ আসনের মাননীয় সংসদ সদস্য এমপি ওমর ফারুক চৌধুরী ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি খাদেমুন নবী চৌধুরী বাবু। বিশেষ অতিথি জেলা আওয়ামী লীগের সহসভাপতি শরিফ খান। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, তানোর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি চেয়ারম্যান লুৎফর হায়দার রশীদ ময়না। উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রামকমল সাহা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চাপড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জিল্লুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু বাক্কার, আওয়ামী মহিলা লীগের সভাপতি ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সোনিয়া সরদার, উপজেলা মাধ্যমিক সমিতির সাধারণ সম্পাদক ও আকচা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসলাম উদ্দিন, উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক সারোয়ার হোসেন শাওন, কলমা ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি মুর্শেদুল মোমিন রিয়াদ প্রমূখ।

এসময় প্রধান অতিথির বক্তব্যে এমপি ওমর ফারুক চৌধুরী বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সাথে যেমন বেঈমানী করে বঙ্গবন্ধুর পরিবারকে হত্যা করেছিল খন্দকার মোশতাকরা ঠিক তেমনি তানোরের কিছু আওয়ামী লীগের নামধারী কুলাঙ্গাররা দলের ভিতরে দ্বন্দ্ব সৃষ্টি করতে মরিয়া হয়ে উঠেছে। তারা আওয়ামী লীগের কুল-কিনারাহীণ হয়ে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীদের বিরুদ্ধে হাতুড়ি প্রতীক নিয়ে নির্বাচন করছেন।

যে হাতুড়ির নিজের কোন অস্তিত্ব নেই সেই প্রতীক নিয়ে আওয়ামী লীগের বিরোধিতা করতে মাঠে আওয়ামী লীগ বিরোধী ষড়যন্ত্র চালাচ্ছেন তারা বলে এমপি ওমর ফারুক চৌধুরী আরো বলেন, এখনো সময় থাকতে ভালো হয়ে যান নয়তো আগামীতে আওয়ামী লীগের নেতাকর্মীরা আপনাদের আর ছেড়ে দিবেনা। তাই লুকিয়ে ষড়যন্ত্র না করে সাহস থাকলে মাঠে নেমে ষড়যন্ত্র করুন দেখি আপনারা কত জনপ্রিয় ব্যক্তি। আমি ওমর ফারুক চৌধুরী তিল তিল করে আজ আওয়ামী লীগকে সুসংগঠিত শক্তিশালী দল হিসেবে পরিনত করেছি।

তাই আমি থাকা পর্যন্ত আওয়ামী লীগের রাজনীতিতে কোন বেঈমান ষড়যন্ত্রকারীদের জায়গা হবেনা। তানোর-গোদাগাড়ীর মাটি আওয়ামী লীগের ঘাঁটি। তাই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা যাকে মনোনয়ন দিবে তার পক্ষেই সবাইকে কাজ করতে হবে। যদি কেউ দলের মনোনীত প্রার্থীর বিরুদ্ধে যায় তাহলে তার বিরুদ্ধে কঠোর ভাবে ব্যবস্থা নেয়া হবে। তাই দলের বিরোধিতা না করে দেশের চলমান উন্নয়নকে এগিয়ে নিতে আওয়ামী লীগের সাথেই থাকার অনুরোধ জানিয়ে উপস্থিত নেতাকর্মী ও জনসাধারণের কাছে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার জন্য ও তার জন্য দোয়া চান এমপি ওমর ফারুক চৌধুরী। উক্ত বর্ধিত সভা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সারোয়ার হোসেন
১২ অক্টোবর /২০২০ইং

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here