Top news 24

মিরপুর প্রতিনিধি

বাংলাদেশের ইতিহাসে আওয়ামীলীগ একটি প্রাচীনতম রাজনৈতিক দল , এই প্রাচীনতম দলটির একটি অঙ্গ সংগঠন যুবলীগ , যুবলীগের বর্তমান সাধারণ সম্পাদক , রাজপথের লড়াকু সৈনিক , জননেত্রী শেখ শেখ হাসিনার আস্থাভাজন আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল ।

১৪ নং সংসদীয় আসনের সদ্যপ্রয়াত এমপি , আসলামুল হক এর ইন্তেকালের পর আসনটি এখন শুন্য , এই আসনটির উপনির্বাচনকে ঘিরে চলছে প্রচার প্রচারণা , এ পর্যন্ত প্রায় ৬৮ জন এ আসন কে ঘিরে প্রচারণায় নেমেছেন , এনাদের মধ্যে সকলেই আওয়ামী লীগের নেতাকর্মী । ঢাকা ১৪ নং নির্বাচনী আসন এটি একটি স্পর্শকাতরতার নির্বাচনী আসন , ঢাকার প্রবেশদ্বারে এই আসনটি অবস্থিত , এই আসনে আছে বাংলাদেশের ঐতিহ্যবাহী একটি মজার , নাম শাহ আলী মাজার , আছে শাহ আলী পাইকারি কাঁচামালের আড়ত , গাবতলী বাস টার্মিনাল গরুর হাট সহ আরো অনেক ব্যাবসায়িক শপিং মল ও স্থাপনা , তাই এই আসনটি খুবই গুরুত্বপূর্ণ ।

এই আসনটি ঘিরে যারা নির্বাচনে নেমেছেন তাদের মধ্যে হেভিওয়েট প্রার্থী মাত্র ৫ জন । যথাক্রমে ঃ- * মাইনুল হোসেন খান নিখিল * মোল্লা পরিবারের এখলাস মোল্লা * বাংলাদেশ আওয়ামী লীগ ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক এস এম মান্নাম কচি * স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্মসাধারণ সম্পাদক মোবাশ্বের হোসেন চৌধুরী * সদ্যপ্রয়াত এমপি আসলামুল হক সাহেবের স্ত্রী জনাবা মাকসুদা হক । ইতিমধ্যে নিখিল সাহেবকে ঘিরে বহু মসজিদে নিজ উদ্যোগে হচ্ছে দোয়া , আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল সাহেবের জনসমর্থন চোখে পড়ার মতো , উনাকে মনোনয়ন দেয়া হলে নিঃসন্দেহে উনি জননেত্রী শেখ হাসিনাকে এই ১৪ নং আসনটি উপহার দিতে পারবেন , ১৪ নং নির্বাচনী আসনের সর্বস্তরের জনগণ , আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল সাহেবের সফলতা কামনা করেন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here