আবুল কাসেমঃ-বিশেষ প্রতিনিধি

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন অঞ্চল ২ এর আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা এ এস এম সফিউল আজমের উদ্যেগে মিরপুর ১ নম্বরে সিটি কর্পোরেশন মার্কেটের আশ পাশের অবৈধ দখলের বিরুদ্ধে উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।

উচ্ছেদ অভিযানটি শুরু হয় সনি সিনেমা হল থেকে মিরপুর ১ নং
মুক্তিযোদ্ধা মার্কেট এর সামনের ফুটপাত থেকে শুরু করে সিটি কর্পোরেশন মার্কেট ও কাঁচা বাজারের অলিগলির ফুটপাত দখলমুক্ত করা হয়।
এ- সময় ফুটপাত দখলের অভিযোগে বিভিন্ন চালের আড়তের মালিকের বিরুদ্ধে আর্থিক জরিমানা করেন, এবং নুরানী মসজিদের পাশের গলিতে কয়েকটি বাড়ির সিঁড়িসহ হোটেলের সামনের জায়গায় দখলমুক্ত করেন।

এ-সময়ে ফুটপাত দখল করে রাখার অভিযোগে বিভিন্ন বাড়ির ও হোটেল মালিকদের- সতর্ক করেদেন, নির্বাহী ম্যাজিস্ট্রেট এ এস এম সফিউল আজম তিনি আরো বলেন, পুনরায় ফুটপাত দখল করলে আর্থিক জরিমানায় পড়তে হবে বলে হুশিয়ার করেন। সে- সময় ফুটপাতে রাখা ছোটবড় টং দোকান গুলো জব্দকরে নিয়ে যাওয়া হয়।

অভিযান পরিচালনার সময়ে উপস্থিত ছিলেন ৮ নং ওয়ার্ড কাউন্সিলর আবুল কাশেম মোল্লা আরও উপস্থিত ছিলেন, শাহ্আলী থানার যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক শেখ মামুন ও ওয়ার্ড সচিব নুরুল ইসলামসহ শাহআলী থানার পুলিশ। এবং থানা আওয়ামীলীগের অন্যান্য নেতৃবৃন্দ ও আওয়ামীলীগ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এবং উক্ত অভিযান অব্যাহত থাকবে বলে জানা যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here