Top news 24

অনলাইন ডেস্ক

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে। গত বৃহস্পতিবার রাতে রাজধানীর শাহবাগ থানার মামলাটি করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র ও ছাত্রলীগ নেতা জাহিদুল ইসলাম।

জাহিদুল ইসলাম ঢাকা বিশ্ববিদ্যালয়ের শহীদুল্লাহ হল শাখা ছাত্রলীগের উপ-ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনাবিষয়ক সম্পাদক। মামলা করার কথা প্রথম আলোকে নিশ্চিত করেছেন তিনি।

মামলার এজাহারে বলা হয়েছে, দেশের স্থিতিশীল পরিস্থিতিকে অস্থিতিশীল করতে তারেক রহমান জাতির জনককে নিয়ে অসত্য, মনগড়া ও বিভ্রান্তিকর অপপ্রচার চালিয়েছেন। এতে জনমনে বিভ্রান্তি তৈরি হচ্ছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার স্বার্থে তারেক ও তাঁর সহযোগীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া প্রয়োজন।

এজাহারে বাদী বলেন, তিনি তাঁর পাঁচ বন্ধুকে নিয়ে টিএসসিতে বসে ছিলেন। এ সময় তাঁর ব্যবহৃত মুঠোফোনে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীতে দেওয়া তারেক রহমানের বক্তব্যের লিংক আসে। ওই বক্তব্যে তিনি জিয়াউর রহমানকে বাংলাদেশি জাতীয়তাবাদের জাতির পিতা বলে উল্লেখ করেন।

জাহিদুল ইসলামের অভিযোগ, ইতিহাস বিকৃতির এই বক্তব্য তারেক রহমান ইচ্ছাকৃতভাবে দিয়েছেন। জনমনে বিভ্রান্তি তৈরির মাধ্যমে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটানোর জন্য এই বক্তব্য দেওয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here