Top news 24

ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁওয়ে আসন্ন পৌর নির্বাচনকে কেন্দ্র করে সদরের পৌরসভা কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের উপর হামলা হয়েছে। এ ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছে। 

আহতদের মধ্যে এক নারীকে গুরুতর অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর অন্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। 
 
এ ঘটনার পর বৃহস্পতিবার রাতে জেলা শহরের পুরাতন বাসষ্টান্ড এলাকায় নির্বাচনী ক্যাম্পে ১ নং ওয়ার্ডের ঢেরশ মার্কার প্রার্থী হামিদুল্লাহ আল মামুন ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটির সাংবাদিকদের সাথে সংবাদ সম্মেলন করেন। সংবাদ সম্মেলনে প্রার্থী হামিদুল্লাহ আল মামুন লিখিত বক্তব্য পাঠ করে বলেন, ঢেরশ মার্কার প্রার্থীর সমর্থকরা বিকেলে শহরের শান্তি নগর এলাকায় প্রচারনা চালায়। এসময় প্রতিপক্ষ প্রার্থী জমিরুল ইসলাম (উট পাখি মার্কা) দলবল নিয়ে কর্মী ও সমর্থকদের উপর হামলা চালিয়ে মারপিট করে। শুধু মারপিট নয় নারীদের মুখের হিজাব ছিঁড়ে লাঞ্ছিত করে। আচরণবিধি লঙ্ঘনের পাশাপাশি সন্ত্রাসী কর্মকান্ড চালিয়েছে যা কাম্য নয়। এ অবস্থায় ভোটারদের স্বাধীনভাবে ভোট প্রদান ও নিরাপত্তহীনতা দেখা দিয়েছে। অবিলম্বে তাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণে নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাসহ প্রশাসনের প্রতি অনুরোধ জানান।

আহতরা জানান, বিকালে শান্তিনগর এলাকায় ঢেরশ মার্কার প্রচারণা চালার সময় প্রতিপক্ষ প্রার্থী জমিরুল ইসলাম (উট পাখি মার্কা) দলবল নিয়ে মহিলাদের মুখের হিজাব ছিঁড়ে ফেলেন। আর আমাদের উপর হামলা চালায়। এ সময় নাজমা অজ্ঞান হয়ে যায়। আমরা এর সুষ্ঠু বিচার চাই। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here