top news 24

online desk

প্রয়োজনীয় সংখ্যক ইলেক্টরাল ভোটের চেয়েও বেশি ভোট পেয়ে যুক্তরাষ্ট্রের ৪৬তম প্রেসিডেন্ট এখন জো বাইডেন। আগামী জানুয়ারিতে যুক্তরাষ্ট্রে শেষ হতে চলেছে ডোনাল্ড ট্রাম্প অধ্যায়। তবে বাইডেনের কাছে পরাজয় মানতে নারাজ ট্রাম্প। তিনি আইনি লড়াইয়ের পথে হাঁটার ঘোষণা দিয়েছেন।

এদিকে, স্বামী ট্রাম্পের পরাজয় কিংবা বাইডেনের জয়ের বিষয়ে এখনও মুখ খোলেননি মার্কিন ফার্স্টলেডি মেলানিয়া ট্রাম্প। হোয়াইট হাউসের এক কর্মকর্তা সিএনএনকে বলেছেন, ভোট নিয়ে মেলানিয়া কোনো কথা বলবেন না বলেই ধারণা করা হচ্ছে।

ট্রাম্পের নির্বাচনী কর্মকাণ্ডের সঙ্গে জড়িত হোয়াইট হাউসের ওই কর্মকর্তা আরও বলেন, নির্বাচনে ফল প্রকাশ হওয়ার পর মেলানিয়া ট্রাম্প চুপচাপ রয়েছেন। তিনি ভোট বা ভোটপরবর্তী পদক্ষেপ নিয়ে ট্রাম্প পরিবারের অন্যান্য সদস্য বা ট্রাম্প প্রশাসনের জ্যেষ্ঠ সদস্যদের সঙ্গে তিনি কোনো বৈঠক করেননি।
গত মঙ্গলবার ভোট দেয়ার পর গত দুদিন ধরে জনসমক্ষে দেখা যায়নি মেলানিয়াকে। তবে গত বৃহস্পতিবার হোয়াইট হাউসের ইস্ট রুমে জনসমক্ষে আসেন ট্রাম্প ও মেলানিয়া। ওই সময় সাংবাদিকদের ট্রাম্প বলেন, মেলানিয়া ভালো আছেন। তবে পাশে দাঁড়ানো মেলানিয়া কোনো কথা বলেননি।
ওই কর্মকর্তা আরও বলেন, মেলানিয়া হোয়াইট হাউসেই রয়েছেন। তিনি কোথাও যাননি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here