Top news 24

নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনায় প্রভাবশালী জুয়াড়ি ডন হিসেবে খ্যাত সদর উপজেলার মেদনী ৭০ নং ইউপি সদস্য হাবলু মেম্বারকে আটক করে আদালতে প্রেরণ করেছে মডেল থানার পুলিশ। আটক হাবলু মেম্বার সদর উপজেলার মেদনী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সদস্য সৈয়দ পুর গ্রামের আবিল মিয়ার পুত্র এবং বর্তমান ইউপি সদস্য। নেত্রকোনা মডেল থানার ওসি খন্দকার শাকের আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, এই হাবলু মেম্বার জেলা শহরের এখন জুয়ার ডন হিসেবে পরিচিত। আইনশৃ্খংলা, চুরি, ডাকাতি রোধকল্পে পুলিশের মাদক জুয়া নির্মূল অভিযানের অংশ হিসেবে জেলা সদরের মেদনি ইউনিয়নে অভিযান চালিয়ে তাকে আটক করে। এরপর পুলিশ বাদী হয়ে মামলা দায়ের সম্পন্ন করে গতকাল শুক্রবার (২৫ জুন) বিকালে তাকে আদালতে প্রেরণ করা হয়। এর আগে, গোপন সংবাদের খবরে পুলিশ ওই এলাকায় অভিযান চালায়। গত বুধবার রাতে অভিযানে জনৈক নজরুল ইসলামের উঁচু ভিটিতে জুয়া খেলছিল ২০ থেকে ২৫ জন জুয়াড়ি। সেখানে হানা দিলে পুলিশের এক কনস্টেবলসহ তিনজনকে আটক করা হয়। এসময় মূল জুয়া পরিচালনাকারীসহ অন্যরা পালিয়ে যায়। পরবর্তীতে আটকদের তথ্য অনুযায়ী বৃহস্পতিবার রাত থেকে আবারো অভিযান চালিয়ে জুয়ার মূল হোতা হাবলু মেম্বারকে আটক করা হয়।

তিনি আরও বলেন, জুয়া ও মাদকের ব্যাপারে পুলিশের অবস্থান কঠোর। যতবড় প্রভাবশালীই থাকুক না কেন জুয়াড়ি, মাদকসেবী ও অসামাজিক কার্যকলাপের প্রশ্রয়দাতাদের কোন ছাড় নেই। মাদক ও জুয়া বিরোধী বিশেষ অভিযান অব্যাহত থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here