জনপ্রিয় র‍্যাপ সংগীতশিল্পী এক্সএক্সএক্সটেনটাসিয়ন নিহত

বিনোদন ডেস্ক   : 

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় বন্ধুকধারীর গুলিতে নিহত হয়েছেন জনপ্রিয় র‍্যাপ সংগীতশিল্পী এক্সএক্সএক্সটেনটাসিয়ন। মাত্র ২০ বছর বয়সী ওই র‍্যাপ সংগীত শিল্পীর প্রকৃত নাম জাসেহ ওনফ্রয়। গতকাল সোমবার বিকালে বন্দুকধারীর হামলার শিকার হন ‘ট্রিপল এক্স টেনট্যাকশন’ খ্যাত ২০ বছর বয়সী ওই র‍্যাপ সংগীত শিল্পী।

ফ্লোরিডার ব্রোয়ার্ড কাউন্টি পুলিশ জানায়, ঘটনার সময় ওনফ্রয় একটি মোটরবাইক দোকান থেকে বের হচ্ছিলেন। তখন দুই আততায়ী তাকে উদ্দেশ্য করে গুলি করেন। হামলার পর আততায়ীরা ওনফ্রয়ের জিপ গাড়ি নিয়ে পালিয়ে যায়। আহত অবস্থায় ওনফ্রয়কে হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে বলা হচ্ছে, ওনফ্রয়ের জিপ গাড়িটি ছিনতাই করার জন্যই এই হামলা হয়ে থাকতে পারে। তবে খুব অল্প সময়ে খ্যাতি পাওয়া ট্রিপল এক্স টেনট্যাকশন’কে নিয়েও আছে বিতর্ক। এক অনুষ্ঠানে তার গাওয়া গান ইন্টারনেটে প্রথম ছড়িয়ে দেয় তার এক দর্শক। এতেই অনেকটা রাতারাতি খ্যাতি পেয়ে যান ওনফ্রয়।

গত বছরের আগস্টে তার একটি একক অ্যালবাম প্রকাশিত হয়। অ্যালবামের দুইটি গান ‘স্যাড’ ও ‘মুনলাইট’ বেশ জনপ্রিয়তা পায়। গত মার্চে বিলবোর্ডের ২০০টি গানের তালিকায় স্থান পায় তার এই দুইটি গান।

গায়কি জীবনের শুরুতে সাউন্ডক্লাউড ওয়েবসাইটে গান আপলোড করার মাধ্যমে শ্রোতাদের মনোযোগ আকর্ষণ করেছিলেন তিনি। মার্কিন র‌্যাপ সংগীতে নতুনমাত্রা যুক্ত করা এই শিল্পীকে প্রতিভাবান সংগীতশিল্পী হিসেবে গণ্য করা হতো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here