Top news 24

অনলাইন ডেস্ক

‘বিগ বস ১৪’ এর ঘরে যখন হাজির হন জান কুমার শানু, তখন থেকেই তাকে নিয়ে জল্পনা শুরু হয়। বিগ বসের ঘরে হাজির হয়ে নিকি তাম্বোলির সঙ্গে জান কুমার শানু বিবাদে জড়ালে আসরে নামেন তার বাবা কুমার শানু। 

তিনি বলেন, জানের জন্য তিনি যদি কিছু না করেন, তাহলে ছেলে যেন নিজের নামের পাশ থেকে কুমার শানু সরিয়ে ফেলেন। জান নিজের নামের পাশে রীতা ভট্টাচার্য (শানুর প্রথম স্ত্রী) যোগ করুক বলে দাবি করেন কুমার শানু। ওই ঘটনার পর থেকেই কুমার শানু এবং জান কুমারের সঙ্গে বিবাদ প্রকাশ্যে আসে। সম্প্রতি এ বিষয়ে ফের মুখ খুললেন কুমার শানু।কুমার শানু বলেন, জানকে তিনি ইন্ডাস্ট্রির বেশ কয়েকজনের সঙ্গে পরিচয় করিয়ে দেন। ছেলের কথা মতোই মহেশ ভাট, রমেশ তুরানিদের সঙ্গে জানের পরিচয় করিয়ে দেন তিনি। বলিউডের হেভিওয়েট পরিচালক, প্রযোজকদের সঙ্গে পরিচয়ের পাশাপাশি নিজের বেশ কয়েকটি শোতেও তিনি জানকে নিয়ে যান। বেশ কয়েকটি শোয়ে ছেলেকে নিয়েই তিনি গান গাইতে ওঠেন। এর বেশি তিনি আর কী করতে পারেন বলে প্রশ্ন তোলেন কুমার শানু।

এরপরই জান বলেন, হাজার হলেও কুমার শানু তার বাবা। যা হোক না কেন, দিনের শেষে তারা একই পরিবারের সদস্য। ফলে কোনও না কোনও ভাবে তাদের এই বিবাদ মিটে যাবে বলেও আশা প্রকাশ করেন জান।

প্রসঙ্গত ‘বিগ বস ১৪’ এর ঘরে হাজির হয়ে অন্য প্রতিযোগী নিকি তাম্বোলির সঙ্গে বিবাদে জড়ান জান কুমার শানু। ওই সময় নিকি যেন তার সঙ্গে মারাঠিতে কথা না বলেন বলে জানান জান। এরপরই মহারাষ্ট্র নবনির্মাণ সেনা আসরে নামে। জান মারাঠি ভাষাকে অপমান করেছেন। দ্রুতই জানকে ক্ষমা চাইতে হবে বলে দাবি করে এমএনএস। 

জান ক্ষমা না চাইলে বিগ বস বন্ধ করে দেওয়া হবে বলেও হুমকি দেওয়া হয় এমএনএসের তরফে। ওই ঘটনার পর আসরে নামেন কুমার শানু। তিনি বলেন, ছেলের হয়ে ক্ষমা চাইছেন তিনি। মুম্বাই তার ক্যারিয়ার তৈরি করেছে। মুম্বাইসহ গোটা মহারাষ্ট্রকে শ্রদ্ধা করেন তিনি। জানকে তার মা কী শিক্ষা দিয়েছেন, তা নিয়ে প্রশ্ন তোলেন শানু।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here