টপ নিউজ 24

চাঁদপুরের হাজীগঞ্জ পূর্ব বাজারে অগ্নিকাণ্ডে বেশ কয়েকটি মুদি ও হার্ডওয়ার দোকানসহ ১৪ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে গেছে। তবে হতাহতের কোনও খবর পাওয়া যায়নি।

ফায়ার সার্ভিস প্রায় ৪ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। রবিবার মধ্যরাতে বাজারের টিন পট্টির ভাই ভাই স্টোর থেকে এই অগ্নিকাণ্ডের সূত্রপাত।আগুনে ক্ষতিগ্রস্ত খোরশেদ, কারী, আবুল বাশার, অনিল সাহা, মান্নান ও তফুর দোকান। এছাড়াও ফাতেমা এন্টারপ্রাইজ, লেপ-তোষকের দোকান, একটি খাবার হোটেল, হার্ডওয়ার ও মুদি’র গোডাউন ক্ষতিগ্রস্ত হয়েছে।

তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) আফজাল হোসেন, পৌরসভার মেয়র আ স ম মাহবুব-উল-আলম লিপন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন রনিসহ ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ।

বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আশফাকুল আলম চৌধুরী জানান, আগুনে আনুমানিক ১৩-১৪টি দোকান ও গোডাউন পুড়ে গেছে। ক্ষয়ক্ষতির পরিমাণ বলা এখন সম্ভব নয়। তবে কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে। 

ফায়ার সার্ভিস চাঁদপুর উত্তর স্টেশনের সহকারী উপ-পরিচালক ফরিদ আহমেদ জানান, ধারণা করা হচ্ছে বিদ্যুৎতের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। ফায়ার সার্ভিস হাজীগঞ্জ, শাহরাস্তি, কচুয়া ও চাঁদপুরের ৬টি ইউনিট রাত ২টা থেকে প্রায় ৪ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্ত করে নির্ধারণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here