গোদাগাড়ী পৌরসভার ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী নুরুজ্জামান কাজল

সারোয়ার হোসেন,রাজশাহী: আসন্ন গোদাগাড়ী পৌরসভা নির্বাচনে ফের ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী হিসাবে ভোট করার প্রত্যাশা নিয়ে মাঠে নেমেছেন বিশিষ্ট ব্যবসায়ী ও তরুণ সমাজসেবক,ছাত্র রাজনীতি থেকে উঠে আশা বর্তমান গোদাগাড়ী পৌর যুবলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও ২নং ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুরুজ্জামান কাজল।

ইতিমধ্যে নুরুজ্জামান কাজল তার নির্বাচনী ওয়ার্ড পর্যায়ে তৃণমূল নেতাকর্মীদের সাথে নিয়ে শুরু করেছেন ভোটারদের দারে দারে গিয়ে ভোট চাইতে।
জানা গেছে, নুরুজ্জামান কাজল বিগত ২০১৫ সালে ২নম্বর ওয়ার্ড কাউন্সিলর হিসেবে নির্বাচন করেছিলেন। সেইবার বর্তমান কাউন্সিলর কুখ্যাত মাদক ব্যবসায়ী মোফাজ্জল হোসেন মোফা ক্ষনতার দাপট দেখিয়ে প্রকার্শে ভোট চুরি করে নুরুজ্জামান কাজলকে ফেল করে তিনি বিজয়ী নির্বাচিত হন। তবে এবার বর্তমান কাউন্সিলর মোফাজ্জল হোসেন মোফা প্রায় দেড় কেজি হেরোইন নিয়ে র্যাবের হাতে গ্রেফতার হয়ে জেল হাজতে রয়েছে।

এছাড়াও মোফাজ্জল হোসেন মোফার নামে গোদাগাড়ী থানায় রয়েছে ডজন খানেক মাদক মামলা। যার ফলে এবার ওয়ার্ডবাসী সোচ্চার হয়ে উঠেছে। এমনকি মাদক ব্যবসায়ীরা যেন ভোট করার সুযোগ না দেয় সেজন্য নির্বাচন কমিশনের কাছে জোর দাবি জানিয়েছেন। গোদাগাড়ী পৌরসভার ২নম্বর ওয়ার্ডের বিশিষ্ট ব্যবসায়ী ও তরুণ সমাজসেবক নুরুজ্জামান কাজল বলেন, আমার পরিবার জন্মলগ্ন থেকে আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত।

আমি বর্তমানে গোদাগাড়ী পৌর যুবলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও ২নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে আসছি। আমার ওয়ার্ডের জনসাধারণ আগামীতেও আমার সাথে ছিলো বর্তমানেও তারা আমার পাশে রয়েছে। এবার পৌরসভা নির্বাচনে দলমত নির্বিশেষে সবাই আমার সঙ্গে আমার পক্ষে ভোট করতে ইতিমধ্যে মাঠে প্রচার-প্রচরণায় নেমেছেন। এবার আমার বিজয়ের সম্ভাবনা শতভাগ রয়েছে। সুষ্ঠ নির্বাচন হলে আমার বিজয় নিশ্চিত হবে বলে তিনি জানান।

সারোয়ার হোসেন
০৮ নভেম্বর /২০২০ইং

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here