গোদাগাড়ীর শীর্ষ মাদক ব্যবসায়ী মোফা কাউন্সিলর কে বাঁচাতে ভূয়া মানববন্ধন

সারোয়ার হোসেন, রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহীর বহুল আলোচিত শীর্ষ মাদক ব্যবসায়ী কাউন্সিলর মোফাজ্জল হোসেন (মোফা)কে মাদক মামলায় মুক্তি চেয়ে ভুয়া মানববন্ধন করেছে কিছু কতিপয় মাদক কারবারি পরিবারের সদস্যরা। এতে করে একজন মাদক ব্যবসায়ীর জন্য প্রকাশে মানববন্ধন করায় এলাকা জুড়ে দেখা দিয়েছে চরম চাঞ্চল্য ও বইছে সমালোচনার ঝড়।

সেই সাথে কুখ্যাত মাদক ব্যবসায়ী পক্ষে এমন চাঞ্চল্যকর মানববন্ধন সয়ং প্রশাসনের বিরুদ্ধে মানববন্ধন করা হয়েছে বলেও স্থানীয়দের মধ্যে গুঞ্জন উঠেছে। এমন চাঞ্চল্যকর মানববন্ধনের ঘটনাটি চলতি মাসের ২৯ অক্টোবর বৃহস্পতিবার সকালে গোদাগাড়ী উপজেলার মহিষাল বাড়ী মোড়ে। উক্ত মানববন্ধনে বলা হয়েছে কাউন্সিলর মোফাজ্জল হোসেন (মোফা) কোন মাদক ব্যবসায়ী না,তাকে ষড়যন্ত্র মূলক ভাবে মাদক দিয়ে ফাঁসানো হয়ে, তাই মোফার বিরুদ্ধে মিথ্যা মাদক মামলা প্রত্যাহার করতে হবে, তা না হলে আগামীতে আরো কঠোর আন্দোলন করা হবে বলেও মানববন্ধনে প্রশাসনকে হুশিয়ারী দেয়া হয়।

অন্যদিকে একজন সক্রিয় মাদক ব্যবসায়ী ও একাধিক মাদক মামলার আসামি কে বাঁচাতে এরকম ভুয়া মানববন্ধনের ঘটনায় গোদাগাড়ী উপজেলা জুড়ে বইছে সমালোচনার ঝড়। সম্প্রতি, মাস দুয়েক আগে ১কোটি টাকার হেরোইন নিয়ে সরাসরি র্যাবের হতে গ্রেফতার হন মোফাজ্জল হোসেন মোফা। এছাড়াও গোদাগাড়ী থানাতে রয়েছে মোফার নামে ডজন খানেক মাদক মামলা। অথচ সক্রিয় মাদক ব্যবসায়ীর জন্য মুক্তি চেয়ে ভুয়া মানববন্ধন করেছে মাদক ব্যবসায়ী পরিবারের সদস্যরা। গোপন সূত্রে জানা গেছে, কুখ্যাত মাদক সম্রাট মোফাজ্জল হোসেন (মোফা)কে জামিনে ছাড়ানোর জন্য রাজশাহীর এক আওয়ামী লীগের নেতা দীর্ঘদিন ধরে প্রশাসনের কাছে তদবির করা সহ বিভিন্ন রকমের মাদক ব্যবসায় গোপনে সহযোগিতা করে আসছেন বলেও অভিযোগ উঠেছে।

সারোয়ার হোসেন

২৯ অক্টোবর /২০২০ইং

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here