টপ নিউজ 24

গাজীপুরের ভাওয়াল মির্জাপুর এলাকায় পানিতে ডুবে ভাইবোনসহ চার শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত শিশুদের বয়স ছয় থেকে দশ বছরের মধ্যে। পুলিশ মরদেহ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করেছে। 

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, সোমবার দুপুর আড়াইটার দিকে ইব্রাহিম ও তার বোন তানিয়া প্রতিবেশী মিষ্টি এবং ফরহাদের সঙ্গে খেলতে বের হয়। এরপর তাদের কোন খোঁজ পাওয়া যাচ্ছিল না। সন্ধ্যার দিকে স্থানীয় এক ব্যক্তি একটি গভীর ডোবার পানিতে ওই চার শিশুর মরদেহ পানিতে ভাসতে দেখে স্থানীয়দের খবর দেয়। পরে স্থানীয়রা গিয়ে ডোবা থেকে চার শিশুর মরদেহ উদ্ধার করে। 

খবর পেয়ে রাতে জয়দেবপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিনা ময়না তদন্তে তাদের মরদেহ স্বজনদের কাছে হস্তাস্তর করে। গাজীপুর পুলিশ সুপার শামসুন্নাহার বলেন, চার শিশু খেলতে গিয়ে বর্ষার পানি জমে থাকা গভীর ডোবায় ডুবে মারা যায়। মরদেহগুলো তাদের স্বজনদের কাছে হস্তাস্তর করা হয়েছে।

নিহতরা হলেন, নেত্রকোনার বারহাট্টা গ্রামের তৌহিদ মিয়ার ছেলে ইব্রাহিম ও মেয়ে তানিয়া, জিয়ারুলের মেয়ে মিষ্টি এবং শামীমের ছেলে ফরহাদ। নিহতদের পরিবার পূর্ব ভাওয়াল মির্জাপুর এলাকায় ভাড়ায় বসবাস করতেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here