টপ নিউজ 24

খুলনা প্রতিনিধি

খুলনায় তৃণমূলের মতামতকে উপক্ষো করে যোগীপোল ইউনিয়নে দুর্নীতির দায়ে বরখাস্ত হওয়া সাবেক চেয়ারম্যান আনিছুর রহমানকে আবারও আওয়ামী লীগে মনোনয়ন দেয়ায় বিক্ষুব্ধ এলাকাবাসী খুলনা-যশোর মহাসড়ক অবরোধ করেছে। আজ রবিবার সকাল ৬টা থেকে তারা ফুলবাড়িগেট এলাকায় সড়কের একপাশে অবস্থান নিয়ে বিক্ষোভ শুরু করেছেন। মনোনয়ন বাতিল না হওয়া পর্যন্ত তারা এ কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষনা দিয়েছেন।

বিক্ষুব্ধ নেতাকর্মীরা জানায়, ‘জমি আছে ঘর নাই’-প্রকল্পের টাকা আত্মসাৎসহ একাধিক অভিযোগে ইউনিয়ন পরিষদের ১২জন সদস্যের মধ্যে ১০ জন সদস্য আনিছুর রহমানের বিরুদ্ধে অনাস্থা দিয়েছে। বিষয়টি তদন্ত করে স্থানীয় সরকার মন্ত্রণালয় আনিছুর রহমানকে বরখাস্ত করে। কিন্তু আসন্ন নির্বাচনে মনোনয়ন বোর্ডকে ভুল বুঝিয়ে তৃনমূলের মতামত উপেক্ষা করে আবারও তাকে মনোনয়ন দেওয়া হয়েছে। এতে এলাকায় তীব্র ক্ষোভ দেখা দিয়েছে। এ সিদ্ধান্ত বাতিল না হওয়া পর্যন্ত রাজপথে অবস্থান কর্মসূচি অব্যাহত থাকবে বলে জানানো হয়েছে।

এর আগে গতকাল শনিবার (১৩ মার্চ) রাত সোয়া ১০টার দিকে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থী মনোনয়নের সংবাদ এলাকায় পৌঁছালে আওয়ামী লীগের কর্মী সমর্থক ও সাধারণ এলাকাবাসী রাস্তায় নেমে আসেন। এসময় তারা সড়কে বিক্ষোভ প্রদর্শন করেন। এতে খুলনা-যশোর মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here