টপ নিউজ 24

অনলাইন ডেস্ক

টানা ৪ বছর সুচিকিৎসা না পাওয়ায় খালেদা জিয়ার হার্ট, কিডনি ও লিভারে সমস্যা দেখা দিয়েছে। তার শারীরিক অবস্থা ভালো না বলে জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বৃহস্পতিবার রাজধানীর ভাটারায় এক অনুষ্ঠানে তিনি বলেন, রাজনৈতিক প্রতিহিংসার কারণে খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে যেতে দেয়া হচ্ছে না। তার শারীরিক অবস্থা ভালো না। এ অবস্থায় রাজনৈতিক প্রতিহিংসা বাদ দিয়ে তাকে মুক্তি দিয়ে সুচিকিৎসার ব্যবস্থা করার জন্য সরকারের প্রতি আহ্বান জানান মির্জা ফখরুল।

মির্জা ফখরুল ইসলাম এসময় আরোা বলেন, আপনারা জানেন, করোনা হওয়ার পর তাকে হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। আল্লাহর রহমতে কোভিডের যে আক্রমণ, সেখান থেকে তিনি বেরিয়ে এসেছেন। কিন্তু দীর্ঘ চার বছর তার চিকিৎসা না হওয়ার কারণে, কারাগারে রাখার কারণে তিনি অনেকগুলো রোগে আক্রান্ত হয়েছেন। এসবের মধ্যে তার হার্ট, কিডনি ও লিভারে সমস্যা তৈরি হয়েছে।

এছাড়া তার পুরোনো অসুখ আর্থ্রাইটিসও রয়েছে। এসব কটি মিলিয়ে উনার শারীরিক অবস্থা ভালো না। ডাক্তাররা বলছেন, তিনি অত্যন্ত ঝুঁকিপূর্ণ অবস্থায় আছেন বলেও জানান মির্জা ফখরুল

এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন খালেদা জিয়ার সর্বশেষ শারীরিক অবস্থা তুলে ধরে দুপুরে দলীয় এ কর্মসূচিতে বিএনপি মহাসচিব এসব কথা জানান। এর আগে তিনি ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৪২ নম্বর ওয়ার্ডে বেরাইদ এলাকায় গাছের চারা রোপণ করে দেশব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here