top news 24

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরের আলফাডাঙ্গায় কৃষকলীগ নেতা শরীফ হারুন অর রশিদের দ্বিতীয় তলা ভবন থেকে আশিক রানা (১৮) নামে এক কলেজছাত্রের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। 

শনিবার ভোরে ওই ভবনের নিচতলা থেকে লাশটি উদ্ধার করা হয়। আশিক কঠুরাকান্দি গ্রামের সৌদি প্রবাসী আলমগীর হোসেনের ছেলে ও ফরিদপুর মুসলিম মিশন কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র। এ ঘটনার শরীফ হারুনের ছোট ভাই নজরুল শরীফসহ ৫ জনকে ওই বাড়ি থেকে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়েছে।আশিক রানা ফরিদপুর মুসলিম মিশন কলেজে থেকে লেখাপড়া করে। করোনাভাইরাসের কারণে কলেজ বন্ধ থাকায় বাড়িতে ছোট ভাইকে নিয়ে মায়ের সাথে থাকে। প্রতিদিনের ন্যায় রাতের খাবার শেষ করে শুয়ে পড়ে আশিক। রাত ১ টার ১৯ মিনিটে হারুন অর রশিদ আশিকের চাচা জাহাঙ্গীর আলমকে ফোন দিয়ে জানায় তোমার ভাতিজা আমার ঘরে আটকা আছে নিয়ে যাও। দ্রুত তারা হারুন অর রশিদের বাড়িতে ছুটে গিয়ে আশিকের গলায় গামছা দিয়ে সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। এ সময় তারা পুলিশে খবর দিলে পুলিশ সকালে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। 
 
বানা ইউনিয়ন কৃষকলীগের সভাপতি হারুন অর রশিদ পলাতক ও বাড়ির সবাই থানা হেফাজতে থাকায় তাদের সাথে কথা বলা সম্ভব হয়নি।  স্থানীয়দের সংবাদে ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে আলামত সংগ্রহ শেষে সকালে ময়না তদন্ত করার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here