কুলাউড়ায় তাতীদলের উপজেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠন।
আকাশ আহমেদ কুলাউড়া প্রতিনিধিঃ

মৌলভীবাজারে বাংলাদেশ জাতীয়তাবাদী তাতীদলের কুলাউড়া উপজেলা শাখার পুর্নাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। ১৬ নভেম্বর শুক্রবার সন্ধ্যায় হোটেল দিল্লিতে মৌলভীবাজার জেলা তাঁতিদলের আহবাহক আতাউর রহমান চৌধুরীর সভাপতিত্বে ও সদস্য সচিব শফিউল আলম জগলু পরিচালনায় এক আলোচনা সভার মাধ্যমে আনুষ্ঠানিক ভাবে পূর্ণাঙ্গ এই কমিটির তালিকা প্রকাশ করা হয় । এসময় উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা তাঁতিদলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এসময় বাংলাদেশ জাতীয়তাবাদী তাতীদল কুলাউড়া উপজেলা কমিটির আহবাহক আব্দুল মুনিম ডেনীকে সভাপতি, ইমরান আহমেদকে সাধারণ সম্পাদক ও আতিকুল ইসলাম ইমরুলকে সাংগঠনিক সম্পাদক করে মোট ৭১ সদস্য বিশিষ্ট কুলাউড়া উপজেলা শাখার কমিটির অনুমোদন দেয়া হয়।

কমিটি গঠনের পর কুলাউড়া উপজেলা তাঁতিদলের সভাপতি পদে নির্বাচিত হওয়ায় আব্দুল মুনিম ডেনী জানান, সাবেক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শকে বুকে ধারণ করে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে বাংলাদেশের গনতন্ত্র পূর্ণ উদ্ধারের জন্য আমাদের ঐক্যবদ্ধতা খুবই প্রয়োজন। কেন্দ্রীয় ভাবে যেকোনো সিদ্ধান্ত আসলে আমরা কুলাউড়া উপজেলা তাঁতিদল ঐক্যবদ্ধ ভাবেই সেই নির্দেশনা পালনের সর্বাত্মক চেষ্টা করে যাব। পাশাপাশি নবগঠিত কমিটির সবাইকে শুভেচ্ছা জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here