top news 24

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লার হোমনায় বাজি ধরে মোবাইলে লুডু খেলাকে কেন্দ্র করে এসিড নিক্ষেপের ঘটনা ঘটেছে। এসিড নিক্ষেপের অভিযোগে সবুজ (২৫) নামে এক স্বর্ণকারকে গ্রেফতার করেছে পুলিশ। এসিডে ঝলসে যাওয়া মো. তামিমকে (১৮) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শনিবার উপজেলার লটিয়া গ্রামের বাজারে এই ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মো. তামিম এবং স্বর্ণকার সবুজ মিয়া প্রতি গেইম পাঁচশ’ টাকা করে বাজি ধরে মোবাইলে লুডু খেলছিল। যে হারবে সে প্রতিপক্ষকে ওই টাকা দিতে বাধ্য থাকবে। সবুজের কাছে পরপর দুই গেইম হেরে মো. তামিম এক হাজার টাকা ঋণী হয়ে যায়। তামিম বাজির টাকা পরিশোধ না করলে উভয়ের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। এক পর্যায়ে তামিম সবুজকে আঘাত করে দৌড়ে পালাতে চাইলে সবুজও তার স্বর্ণের দোকান থেকে এসিড নিয়ে পেছন থেকে নিক্ষেপ করে। এতে তামিমের ঘাড়, গলা ও গালের কিছু অংশ ঝলসে যায়। স্থানীয়রা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পুলিশ অভিযুক্ত সবুজকে আটক করে থানায় নিয়ে যায়।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক সহকারী সার্জন ডা. নিবিড় লুৎফুন নাহার জানান, এসিডে মাথার পেছনের অংশ, ঘাড় এবং বাম কানে ফোসকা পড়েছে। বর্তমানে হাসপাতালে চিকিৎসা চলছে।

বাজি ধরে লুডু খেলাকে কেন্দ্র করে তামিমের ওপর এসিড নিক্ষেপ করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। এসিড নিক্ষেপের অভিযোগে স্বর্ণকার সবুজকে গ্রেফতার করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here