Top news 24

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লা সিটি করপোরেশনের ১৫ নং ওয়ার্ডের কাউন্সিলর সাইফুল বিন জলিলের বিরুদ্ধে মহানগর যুবলীগ নেতা রোকন উদ্দিন রুকনকে গাড়িচাপা দিয়ে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনার পর জলিল নগরীর চকবাজারের তেলিকোনা চৌমুহনী এলাকার একটি পেট্রল পাম্পে দুই হাতে দুটি রামদা (দেশীয় অস্ত্র) নিয়ে নাচানাচি করেন। তার এই নাচের একটি ভিডিও ইতোমধ্যে ফেসবুকে ভাইরাল হয়েছে। এ ছাড়া পুলিশ তাকে আটক করতে গেলে, অস্ত্র নিয়ে পুলিশের সাথে ধস্তাধস্তির আরেকটি ভিডিও ভাইরাল হয়েছে।

সাইফুলকে পুলিশ শনিবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে।

এদিকে যুবলীগ নেতা রুকনকে গাড়িচাপা দেওয়ার ঘটনায় তিনি বাদী হয়ে কুমিল্লা কোতয়ালি মডেল থানায় মামলা করেছেন। রুকন কুমিল্লা মহানগর যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য।
সূত্র মতে, গত সিটি নির্বাচনে একই ওয়ার্ড থেকে সাইফুল ও যুবলীগ নেতা রুকন কাউন্সিলর প্রার্থী ছিলেন। নির্বাচনে পরাজিত হন রুকন। এরপর থেকে তাদের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ শুরু হয়। শুক্রবার বিকাল সাড়ে ৩টার দিকে রুকন মিছিল নিয়ে দলীয় কার্যালয়ে যাওয়ার সময় চকবাজার এলাকায় কাউন্সিলর সাইফুল তাকে গাড়িচাপা দেন বলে অভিযোগ করেন রুকন। এতে রুকনের পা ভেঙে যায়। এরপর একটি পেট্রল পাম্পে দুই হাতে দুটি রামদা নিয়ে নাচানাচি করেন কাউন্সিলর সাইফুল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here