ডেস্ক নিউজ : কিশোরগঞ্জের হোসেনপুরে ডাক্তার সেজে করোনার ভ্যাকসিন দেওয়ার কথা বলে ফিল্মি কায়দায় চাচা ভাতিজি অপহরণের ১ দিন পর আন্তঃজেলা অপহরণ চক্রের ৪ সদস্যকে আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার করেছে হোসেনপুর থানা পুলিশ। গ্রেফতাকৃতরা হলো ঃ ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মোঃ বছির আহম্মেদ (৪৫), মোঃ সাহেদ ভূইয়া (৩৫), মোঃ রাজন মিয়া (৩৩), আরিফ মাহম্মদ (৩৭)। এ সময় অপহরণ কাজে ব্যবহৃত একটি বিদেশী পিস্তল,এম্বুল্যেন্স, মোটর সাইকেল, ও দেশীয় অস্ত্র তাদের কাছ থেকে উদ্ধার করা হয়।

জানাযায়, গত বৃহস্পতিবার (২০ আগষ্ট) রাতে হোসেনপুর উপজেলার নগর আড়াইবাড়িয়া গ্রামে মোঃ দ¦ীন ইসলামের বাড়িতে ডাক্তার সেজে করোনার ভ্যাকসিন দেওয়ার কথা বলে ফিল্মি কায়দায় এম্বুল্যেন্স ব্যবহার করে মোছাঃ রিয়া আক্তার (১১) ও মোঃ মফিজ মিয়া (৪০) দুই চাচা-ভাতিজিকে অপহরণকারীরা অপহরন করে নিয়ে গিয়ে মোবাইল ফোনে মুক্তিপন দাবি করেন। এ ঘটনায় হোসেনপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সোনাহর আলীর নেতৃত্বে হোসেনপুর থানা পুলিশ ও এডভ্যান্স টিমের সহায়তায় মোবাইল ট্রকিংয়ের সুত্রধরে অপহরণকৃত চাচা-ভাতিজিকে উদ্ধার করতে সক্ষম হয়। পরে ঃ ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সাড়াষি অভিযান চালিয়ে আন্তঃজেলা অপহরণ চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে অপহরণকাজে ব্যবহৃত বিদেশী পিস্তল, ২টি ধারালো ছুরি,এম্বুল্যেন্স ও মোটর সাইকেল উদ্ধার করা হয়।

এ ব্যাপারে হোসেনপুর থানার অফিসার ইনর্চাজ শেখ মোঃ মোস্তাফিজুর রহমান জানান, হোসেনপুর থানা পুলিশের চৌকুস দল ও এডভ্যান্স টিম অপহরণের পরপরই ভিকটিদের উদ্ধারে অভিযান চালায়। অক্ষত অবস্থায় ভিকটিমদের উদ্ধার করতে সক্ষম হই। পাশাপাশি অপহরণের ১ দিন পরই আন্তঃজেলা অপহরণ চক্রের ৪ সদস্যকে অপহরণকাজে ব্যবহৃত আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার করা হয়েছে বলেও মন্তব্য 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here