Top news 24

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা খিজির হায়াত খানসহ দলীয় নেতা-কর্মীদের উপর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার নির্যাতন ও অপরাজনীতির প্রতিবাদে লাঠি-বৈঠা নিয়ে হাজির হওয়ার আহ্বান জানিয়েছেন মাহবুবুর রশিদ মঞ্জু নামে এক আওয়ামী লীগ নেতা।

তিনি আবদুল কাদের র্মিজার ভাগিনা ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক।

সোমবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লাইভে এসে এ আহ্বান জানান মাহবুবুর রশিদ মঞ্জু। ফেসুবক লাইভে তিনি সকল আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতা-কর্মীদের কোম্পানীগঞ্জের বসুরহাটে লাঠি-বৈঠা নিয়ে হাজির হওয়ার আহ্বান জানান।
তিনি বলেন, গত কিছুদিন থেকে কোম্পানীগঞ্জে কি হচ্ছে আপনারা জানেন। সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের নির্দেশে আমরা যখন আওয়ামী লীগের অফিসকে নতুন করে সাজানোর চেষ্টা করছি, ঠিক তখনি মেয়র আবদুল কাদের মির্জা ও তার ভাই শাহাদাত হোসেন এবং তার সন্ত্রাসীরা উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত খানকে বেদম মারধর করে এবং উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহ পরান লিংকনকে পৌরসভায় কার্যালয়ে নিয়ে আটকিয়ে নির্যাতন করে। এছাড়া ফখরুল ইসলাম রাহাতকেও ব্যাপক মারধর ও নির্যাতন করে। খিজির হায়াত খান বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন।

তাই তিনি লাঠি-বৈঠা নিয়ে উপজেলা চত্বরে এখনি সমাবেত হওয়ার আহ্বান জানান। আজকে প্রমাণ হয়ে যাবে, আমরা কি সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের রাজনীতি করি নাকি অপরাজনীতির জনক মেয়র আবদুল কাদের মির্জার রাজনীতি করি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here