Top news 24

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার অনুসারীদের উপর গুলির ঘটনায় সেতুমন্ত্রীর দুই ভাগ্নে ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলসহ ৮৫ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত ২০/২৫ জনকে আসামি করে আদালতে মামলা করা হয়েছে।

মামলার বাদীপক্ষের আইনজীবী শংকর চন্দ্র ভৌমিক জানান, মঙ্গলবার দুপুর ১২টায় নোয়াখালী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোসলেহ উদ্দিন মিজানের ২ নম্বর আমলি আদালতে মামলাটির ওপর শুনানি করে। শুনানি শেষে বিচারক মামলাটি নোয়াখালী পুলিশ ইনভেস্টিগেশন ব্যুরোকে (পিবিআই) তদন্তক্রমে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেয়। এর আগে একই দিন সকাল সাড়ে ১০টায় আদালতে অভিযোগটি দায়ের করা হয়। কোম্পানীগঞ্জ উপজেলার চরকাঁকরা ইউনিয়নের বাসিন্দা কাদের মির্জার অনুসারী দেলোয়ার হোসেন সুজন বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

মামলার বাদীপক্ষের আইনজীবী শংকর চন্দ্র ভৌমিক আরো জানান, কোম্পানীগঞ্জ উপজেলা আ’লীগের মুখপাত্র, সেতুমন্ত্রীর ভাগ্নে মাহবুবুর রশিদ মঞ্জুকে প্রধান, সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলকে মামলায় দ্বিতীয় আসামি, সেতুমন্ত্রীর ভাগ্নে ফখরুল ইসলাম রাহাতকে তৃতীয় আসামি, চরকাঁকড়া ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান আরিফকে চতুর্থ আসামিসহ ৮৫ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত ২০/২৫ জনকে আসামী করে মামলাটি দায়ের করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here