Top news 24

অনলাইন ডেস্ক

করোনার থাবায় একে একে আক্রান্ত হয়েছেন ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির অসংখ্য তারকা। এবার করোনা আক্রান্ত হলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাডুকোন। দীপিকার বাবা, মা এবং বোন তিন জনের করোনা রিপোর্টও পজিটিভে। গত মাসে স্বামী রণবীর সিংয়ের সঙ্গে দীপিকা নিজের বাড়ি বেঙ্গালুরু এসেছিলেন। পরিবারের সঙ্গে সময় কাটাতে যাওয়ার পথে মুম্বাই এয়ারপোর্টে মিডিয়ার ক্যামেরায় ধরা পড়েন রণবীর-দীপিকা।

অভিনেত্রীর বাবা জনপ্রিয় ব্যাটমিন খেলোয়াড় প্রকাশ পাডুকোন, মা উজ্জলা এবং বোন অনিশার প্রায় ১০ দিন আগে করোনার কিছু লক্ষণ দেখা দেয়। তারা করোনা টেস্ট করান। তাদের তিনজনের রিপোর্ট পজিটিভ আসে। দীপিকার মা এবং বোন বাড়িতে নিজেদের আইসোলেশনে রাখেন। কিন্তু তার বাবার শরীর তুলনামূলক বেশি খারাপ থাকায় তাকে ভর্তি করা হয়েছিল বেঙ্গালুরুর একটি হাসপাতালে। সেখানেই চিকিৎসা চলছিল তার। তিনি এখন অনেকটাই সুস্থ হয়ে উঠেছেন। এই সপ্তাহের শেষেই তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়ার কথা রয়েছে। তাদের পরিবারের এক কাছের বন্ধু বিমল কুমার এক এই খবর জানিয়েছেন।

সম্প্রতি দীপিকা তার সোশ্যাল মিডিয়ায় মেন্টাল হেলথ সংস্থার একাধিক নম্বর শেয়ার করেছিলেন। অভিনেত্রী নিজে একসময় মানসিক রোগ বা ডিপ্রেশনের স্বীকার হয়েছিলেন। তাই তিনি মনে করেন এই কঠিন পরিস্থিতিতে মানুষ শারীরিক ভাবে অসুস্থ হওয়ার আগেই মানসিক ভাবে অসুস্থ হয়ে পড়ছেন। তাদের সুস্থ জীবন প্রদানের উদ্দেশেই তিনি ভাগ করে নিয়েছেন এই নম্বরগুলি। তিনি বলেন, ‘সর্বদা মনে রাখবে তুমি একা নও। আমরা সবাই একে অপরের পাশে আছি। জীবন থেকে কখনও আশাহত হবে না’।

মহারাষ্ট্র করোনার ভয়াল রূপ দেখে সংক্রমণ ঠেকাতে এপ্রিলে ১৫ দিনের লকডাউন ঘোষণা করা হয়। সেই সময়েই দীপিকা এবং রণবীর পাড়ি দিয়েছিলেন বেঙ্গালুরু। নিজের পরিবারের সঙ্গে সময় কাটাতে। এখন সেখানেই রয়েছেন তারা। দীপিকার বাবা, মা এবং বোনের সংক্রমণের প্রায় ১০দিন পরই করোনা আক্রান্ত হন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here