top news 24

অনলাইন ডেস্ক

বিতর্ক পিছু ছাড়ছে না করণ জোহরের। একের পর এক বিতর্কে নাম জড়াচ্ছে ধর্মা প্রোডাকশনের কর্ণধারের। এবার কেজোর বিরুদ্ধে সরাসরি ক্ষোভ উগরে দিলেন জাতীয় পুরস্কারজয়ী ছবির পরিচালক মধুর ভান্ডারকর। ফ্যাশন পরিচালক দাবি করলেন, করণ জোহরের আসন্ন রিয়ালিটি সিরিজ ‘দ্য ফাবুলাস লাইভস অব বলিউড ওয়াইফস’-এর নামকরণ নৈতিকভাবে সম্পূর্ণরূপে ভুল। এই সিরিজের নাম পরিবর্তনের দাবি তুললেন ভান্ডারকর। যাতে তার প্রোজেক্টের ওপর কোনও প্রভাব না পড়ে।

ভান্ডারকর টুইটারে জানান, করণ জোহর ও অপূর্ব মেহতা তার কাছ থেকে ‘বলিউড ওয়াইফস’ টাইটেলটি চেয়েছিলেন, তবে সেই প্রস্তাব নাকোচ করে দেন হিরোইন পরিচালক।

মধুর ভান্ডারকর জানান, এরপর বলিউড ওয়াইফস নামে সামান্য রদবদল ঘটিয়ে তারা তৈরি করে ফেলে ‘দ্য ফাবুলাস লাইভস অব বলিউড ওয়াইফস’ নামটি।
টুইটারে মধুর লেখেন- ‘প্রিয় করণ জোহর, তুমি ও অপূর্ব মেহতা আমার কাছ থেকে বলিউড ওয়াইফস টাইটেলটা চেয়েছিলে, যা আমি নাকোচ করে দিই, কারণ আমার নিজের প্রোজেক্টের কাজ চলছে। এটা নৈতিকভাবে একদম বেঠিক যে, তুমি সেই শিরোনামে একটা টুইস্ট দিয়ে ওটাকে ‘দ্য ফাবুলাস লাইভস অব বলিউড ওয়াইফস’- বানিয়ে ফেললে। দয়া করে আমার প্রোজেক্টের সর্বনাশ করো না। আমি নম্রভাবে তোমার কাছে এই নাম পরিবর্তনের আর্জি রাখছি’।

গত সপ্তাহেই প্রকাশ্যে আসে করণ ‘দ্য ফাবুলাস লাইভস অব বলিউড ওয়াইফস’-এর ট্রেলার। ২৭ নভেম্বর এই রিয়ালিটি সিরিজ মুক্তি পাবে নেটফ্লিক্সে। বলিউডের তারকা পত্নীদের জীবনের অন্দরমহলটা ঠিক কেমন তার হদিশ দেবে এই সিরিজ। যেখানে মুখ্য ভূমিকায় থাকছেন সীমা খান (সোহেল খানের স্ত্রী), মহীপ কাপুর (সঞ্জয় কাপুররে স্ত্রী), ভাবনা পাণ্ডে (চানকি পাণ্ডের স্ত্রী) এবং নীলম কোঠারি সোনি (সমীর সোনির স্ত্রী) ।

হাই ক্লাস জীবনের চাকচিক্যের মাঝেও কতটা সমস্যা আর জটিলতা জড়িয়ে রয়েছে বলিউডের তারকা পত্নীদের জীবনে, সেটাই তুলে ধরবে এই সিরিজ। তাদের পেশা,পরিবার, সন্তান ও বন্ধুত্বের বাস্তব কাহিনি উঠে আসবে ওটিটি প্ল্যাটফর্মে। যেখানে অতিথি শিল্পী হিসেবে আর্বিভূত হবেন গৌরী খান, শাহরুখ খান, অনন্যা পাণ্ডে, সঞ্জয় কাপুর, সমীর সোনিরা।

পরিচালক মধুর ভান্ডারকরের শেষ রিলিজ ছিল ২০১৭-য় মুক্তিপ্রাপ্ত ছবি ইন্দু সরকার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here