top news 24

কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজারে শেখ বাবু নামের এক পর্যটকের মৃত্যু হয়েছে। হোটেলের ৮ তলা থেকে পড়ে এই মৃত্যু হয়েছে বলে তার বড় ভাইয়ের ধারণা। নিহত ব্যক্তি টাঙ্গাইল জেলার টাঙ্গাইল পৌরসভার ১৪ নং ওয়ার্ডের মো. খানছুরের পুত্র। ১৮ নভেম্বর সন্ধ্যা ৬ টার দিকে কক্সবাজারের শহরের পর্যটন এলাকা কলাতলীস্থ ক্লাসিক সী রিসোর্টে এই ঘটনা ঘটে।

নিহত বাবু শেখের প্রতিবেশী বড় ভাই আবদুল্লাহ আল আসিফ জানান, টাঙ্গাইল থেকে তারা ৫২ জন কক্সবাজারে ভ্রমণে এসে শহরের ক্লাসিক সী রিসোর্ট হোটেলে উঠেন। সবাই যে যার মতো করে হোটেলে অবস্থান করেন। বাবু শেখের হোটেলের ৮০২ নং রুমে ছিলেন। হঠাৎ বাবু শেখ ৮ তলা থেকে নিচে পড়ে যায় বলে খবর আসে। তখন সবাই তাকে উদ্ধার করে দ্রুত কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যান। কিন্তু জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জেলা সদর হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক আশিকুর রহমান জানান, হাসপাতালে আসার আগে তার মৃত্যু হয়। তার শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। তবে বড় ধরনের চিহ্ন পাওয়া যায়নি।

কী কারণে ৮ তলা থেকে পড়ে গেছেন, কীভাবে মৃত্যু হয়েছে, এখনও তা জানা যায়নি। লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here