top news 24

কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজারের টেকনাফের উপকূলীয় বাহারছড়ায় শিক্ষকের হাতে এক শিশু ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার বাহারছড়া উত্তর শিলখালী আলহেরা ইবতেদায়ী নুরানি মাদ্রাসার ভেতরে এই ঘটনা ঘটে। ধর্ষণের শিকার শিশুটিকে মুমুর্ষু অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ অভিযুক্ত মাদ্রাসার শিক্ষককে রাতে গ্রেফতার করা হয়েছে।

জানা যায়, টেকনাফ বাহারছড়া উত্তর শিলখালী আলহেরা ইবতেদায়ী নুরানি মাদ্রাসায় শিক্ষক নুরুল হক ওই মাদ্রাসার এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণ করেন। শিক্ষক কর্তৃক ধর্ষিত হয়ে রক্তাক্ত অবস্থায় শিশুটি বাড়িতে গিয়ে তার মাকে ঘটনাটি জানায়।

ধর্ষণের শিকার শিশুটির পিতা জানান, সন্ধ্যায় রক্তাক্ত অবস্থায় তার মেয়ে মাদ্রাসা থেকে বাসায় এসে জানান শিক্ষক নুরুল হক তাকে একটি শ্রেণী কক্ষে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়। প্রচুর রক্তকরণ হলে তাকে মুমূর্ষু অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়।
কক্সবাজার সদর হাসপাতালের চিকীৎসক ডা. নওশাদ রিয়াদ জানিয়েছেন, মুমূর্ষু অবস্থায় শিশুটিকে হাসপাতালে আনা হয়েছে। তার প্রচুর রক্তক্ষরণ হয়েছে। বর্তমানে তাকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here