top news 24

কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজারের চকরিয়া উপজেলার হারবাংয়ে চাঁদা না দেওয়ায় মো. মোস্তফা (৪৫) নামে এক চটপটি ব্যবসায়ীকে বেধড়ক পিটিয়েছে হারবাং ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের সদস্য গোলাম সত্তার। শুক্রবার দিবাগত রাত ১১টার দিকে হারবাং স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে।

এসময় বাবাকে বাঁচাতে গিয়ে মারধরের শিকার হয়েছে চটপটি ব্যবসায়ীর ছেলে মো. রাকিব (১৮)। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করেন।

মারধরের শিকার মোস্তফা ভোলা জেলার সদর উপজেলার পশ্চিম ইলিশ্যা ইউনিয়নের আবদুল বারেকের ছেলে।
চটপটি ব্যবসায়ী মোস্তফা বলেন, গত ২০ দিন আগে ভ্যান গাড়ি করে হারবাং স্টেশন এলাকায় চটপটি দোকান নিয়ে ব্যবসা শুরু করি।
পরে গোলাম সত্তার এসে আমাকে বলে মাসিক ১ হাজার টাকা করে আমাকে চাঁদা দিতে হবে না হয় এখানে ব্যবসা করা যাবে না। প্রথম দিন দুই শত টাকা দিই। বাকী টাকা ২ তারিখ দেয়ার কথা রয়েছে। শুক্রবার রাত ১১টার দিকে ব্যবসা শেষে সত্তার মাতাল অবস্থায় এসে আমার কাছ থেকে চাঁদার টাকা দাবী করেন।

আমি সারা দিনে বিক্রিত ৫০০ টাকা দিতে চাইলে সে আমাকে গাছের বাটাম দিয়ে বেধড়ক পেঠাতে শুরু করে। এসময় আমার ছেলে রাকিব এগিয়ে গেলে তাকেও মারধর করা হয়। একপর্যায়ে আমার ভ্যানগাড়িসহ মালামাল রাস্তার পাশে উল্টিয়ে দেয়।

এ ব্যাপারে গোলাম সত্তারের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি বাজার কমিটির সভাপতি। খোলা বাজারে দোকান করতে আমার সাথে ৮০০ মাসিক ভাড়া হিসেবে কথা হয়। আগে দুই শত টাকা দিলেও বাকি ৬০০ টাকা চাইতে গেলে তার সাথে আমার একটু কথা কাটাকাটি হয়। তবে বাজারটি ইজারা ভুক্ত নয় বলেও জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here