টপ নিউজ 24

অনলাইন ডেস্ক

সারা আলী খানের সঙ্গে টাইগার শ্রফের জুটি নিয়ে আলোচনা চলছেই। সেই আলোচনায় হাওয়া দিয়েছে তাঁদের একসঙ্গে কাজ করার গুজব। স্বাভাবিকভাবেই নানা খবরে উঠে এসেছেন তাঁরা। অবশেষে সেই গুজব এবার সত্যি হতে যাচ্ছে। বড় পর্দায় একসঙ্গে দেখা যাবে সারা আর টাইগারকে।অনেক নির্মাতাই চেয়েছেন সারা আর টাইগারের মতো ‘ফ্রেশ’ জুটিকে পর্দায় আনতে। কিন্তু কোনো না কোনো কারণে তাঁদের একসঙ্গে বড় পর্দায় দেখা যায়নি। এমনকি নামকরা প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা ‘হিরোপন্তি টু’ ছবিতে সারাকে টাইগারের নায়িকা হিসেবেও চূড়ান্ত করেছিলেন।

কিন্তু বলিউডের মাদক–কাণ্ডে সারার নাম জড়িয়ে যায়। এমনকি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো সমন পাঠিয়ে দীর্ঘ জিজ্ঞাসাবাদ করেছিল তাঁকে। আর তখন তড়িঘড়ি করে পরিচালক ‘হিরোপন্তি’ ছবি থেকে মুছে দেন সারার নাম। আর তার পরিবর্তে সুযোগ পান তারা সুতারিয়া। তবে সাজিদ নাকি আবার তাঁর সুপারহিট সিরিজে সারার নাম লিখতে চলেছেন। ‘বাঘি ফোর’ ছবির জন্য সারাকে চূড়ান্ত করেছেন তিনি। তাই এবার সফল এই ফ্র্যাঞ্চাইজিতে জুটি বেঁধে অভিনয় করবেন সারা আর টাইগার।  

এদিকে সারা শেষ করেছেন ‘আতরঙ্গি রে’ ছবির শুটিং। এই ছবিতে তাঁর সহশিল্পী অক্ষয় কুমার আর ধানুশ। এ ছাড়া তিনি ভিকি কৌশলের সঙ্গে ‘ইম্মর্টাল অশ্বথামা’ ছবির শুটিংয়েও ব্যস্ত হয়ে পড়বেন। দিনেশ ভিজানের একটি ছবিতেও কাজ করছেন সারা।‘বাঘি ফোর’ সিনেমায় সারার নাকি তাঁর চরিত্রটি ভালো লেগেছে। এখন এই নায়িকার ম্যানেজমেন্ট টিম শুটিংয়ের জন্য ডেট বের করতে ব্যস্ত। টাইগার শ্রফ ‘হিরোপন্তি টু’ ছবির শুটিং শেষ করেই শুরু করবেন ‘বাগি ফোর’ ছবির কাজ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here