উন্নয়নের বার্তা নিয়ে পাঁচন্দর ইউনিয়ন বাসীর পাশে, অধ্যক্ষ মিজান

সারোয়ার হোসেন,তানোর(রাজশাহী) প্রতিনিধিঃ যুগযুগ ধরে অবহেলিত নিপিড়ীত তানোর উপজেলার পাঁচন্দর ইউনিয়ন বাসীর জীবন মানোন্নয়নের বার্তা নিয়ে পাশে দাঁড়িয়েছে বিশিষ্ট সমাজসেবক উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ও কোয়েল হাট কলেজের অধ্যক্ষ মিজানুর রহমান মিজান। করোনা কাল থেকে শুরু করে এখন পর্যন্ত অধ্যক্ষ মিজানুর রহমান মিজান পাঁচন্দর ইউনিয়ন বাসীর পাশে থেকে তাদের সেবা প্রদান করে যাচ্ছে।

পাঁচন্দর ইউনিয়নের বিভিন্ন এলাকা ঘুরে দেখা গেছে, অধ্যক্ষ মিজানুর রহমান মিজান জনসাধারণের মধ্যে দেয়া বিভিন্ন প্রতিশ্রুতি বাস্তবায়ন করাসহ জনসাধারণের সামাজিক ছোট-বড় সমস্যা সমাধানে নিজেকে নিয়জিত রেখেছে। এছাড়াও ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের তরুণদের সঙ্গে নিয়ে প্রতিনিয়ত পরিবেশ রক্ষায় বৃক্ষ রোপণ থেকে শুরু করে মাদক নির্মুলে সামাজিক প্রতিরোধ গড়ে তুলতে ঘরোয়া সভা সমাবেশ প্রত্যাক্ষভাবে করে যাচ্ছেন অধ্যক্ষ মিজানুর রহমান মিজান। এতে করে এমন একজন শিক্ষিত সমাজসেবক আওয়ামী লীগ নেতা পেয়ে সবকিছু ভুলে দলমত নির্বিশেষে তাকে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিজয়ী করতে চাই পাঁচন্দর ইউনিয়ন বাসী। বর্তমান চেয়ারম্যানের প্রতি চরম ক্ষোভ প্রকাশ করে কৃষ্ণপুর গ্রামের যুবলীগ নেতা মোশাররফ হোসেন বলেন, অনেক কষ্ট করে জীবন বাজি রেখে আওয়ামী লীগ দলীয় চেয়ারম্যান নির্বাচিত করা হলেও পরবর্তী সময়ে চেয়ারম্যান নিজের ইচ্ছে মত নেতাকর্মীদের সাথে সমন্বয় না করে নিজের আখের গুছিয়েছে। এবার তাকে ভোটের মাঠে দিশেহারা করে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে অধ্যক্ষ মিজান কে নিয়ে নির্বাচন করতে চাই আমরা।

পাঁচন্দর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শ্রী ব্রিজেন কর্মকার বলেন, বর্তমান সরকারের আমলে প্রতিটি উপজেলায় যে পরিমাণ উন্নয়ন হয়েছে তার এক আনাও পাঁচন্দর ইউনিয়নে হয়নি। যেটুকু উন্নয়ন হয়েছে তা শুধু চেয়ারম্যানের হয়েছে। বর্তমান চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে তৃণমূল নেতাকর্মীদের সাথে তেমন কোন সমন্বয় না করে তার ইচ্ছে মত পরিষদ পরিচালনা করেন। এমনকি পাঁচন্দর ইউনিয়নের জনসাধারণের কোন সমস্যা, জনদুর্ভোগ আছে কি না তা খোঁজ খবর পর্যন্ত রাখেন না চেয়ারম্যান। যার ফলে, বর্তমান ইউনিয়ন বাসীর কাছে জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে চেয়ারম্যান আব্দুল মতিন। সেজন্য এবার বর্তমান চেয়ারম্যান আব্দুল মতিনের পরিবর্তে নতুন মুখ বিশিষ্ট সমাজসেবক উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যক্ষ মিজানুর রহমান মিজানকে ইউনিয়ন বাসী ও আমরা তৃণমূল আওয়ামী লীগের দলীয় মনোনীত প্রার্থী হিসেবে দেখতে চাচ্ছি।

বিশিষ্ট সমাজসেবক উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ও কোয়েল হাট কলেজের অধ্যক্ষ মিজানুর রহমান মিজান বলেন, আমি জনগণের শাসক নয় সেবক হতে চাই। আমি চাই আমার ইউনিয়ন মাদক মুক্ত শিক্ষিত নগরী হয়ে উঠুক। তাছাড়াও এবার আওয়ামী লীগের নতুন মুখ চাচ্ছে তৃণমূল আওয়ামী লীগের নেতাকর্মীরা। যার জন্য এমপি ওমর ফারুক চৌধুরীর নির্দেশনায় আমি আওয়ামী লীগের সম্ভাব্য প্রার্থী হয়ে মাঠে ঘাটে নেমে প্রচার-প্রচারনা করছি। তবুও দল যাকে মনোনয়ন দিবে আমি তার পক্ষে কাজ করবো বলেও জানান তিনি।

সারোয়ার হোসেন
২৩ সেপ্টেম্বর /২০২০ইং

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here