Top news 24

অনলাইন ডেস্ক

সালমান খান ও ক্যাটরিনা কাইফের জীবনে এবার ভিলেন হয়ে আসছেন ইমরান হাসমি।

জানা যাচ্ছে, এবার আসতে চলেছে ‘টাইগার পার্ট থ্রি’। ‘এক থা টাইগার’, ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির পর এবার ‘টাইগার পার্ট থ্রি’ আনতে চলেছে প্রযোজনা সংস্থা। ‘টাইগার থ্রি’ ছবিতেও দেখা যাবে সালমান খান এবং ক্যাটরিনা কাইফকে। সালমান-ক্যাটরিনার ওই ছবিতে ভিলেনের চরিত্রে দেখা যাবে ইমরান হাসমিকে।

‘টাইগার থ্রি’ দিয়েই সালমান খান এবং ইমরান হাসমি একসঙ্গে স্ক্রিন শেয়ার করবেন। ফলে অনুরাগীরা বেশ উচ্ছ্বসিত। প্রসঙ্গত, ‘এক থা টাইগার’ ছবিতে সালমান-ক্যাটরিনার পাশে ভিলেন হিসেবে দেখা যায় গভি চাহালকে। ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিতে ভিলেন ছিলেন সাজ্জাদ ডেলাফ্রজ। এবার পার্ট থ্রিতে দেখা যাবে ইমরান হাসমিকে।
আগামী মার্চ মাস থেকেই টাইগার পার্ট থ্রি ছবির শ্যুটিং শুরু করবেন সলমন খান। করোনারভাইরাসের জেরে এই মুহূর্তে মধ্য প্রাচ্যে শ্যুটিং করা যাচ্ছে না। সেই কারণে টাইগার পার্ট থ্রি ছবির শ্যুটিংয়ে বেশ কিছুটা দেরি হচ্ছে বলে শোনা যায়।

‘ভারত’ ছবির পর সালমান খানের সঙ্গে আর দেখা যায়নি ক্যাটরিনা কাইফকে। শোনা যায়, ভিকি কৌশলের সঙ্গে সম্পর্কে জড়ান ক্যাটরিনা। ভিকি কৌশলের সঙ্গে সম্পর্কে জড়ানোর পর ক্যাটরিনা বর্তমানে ব্যক্তিগত জীবন নিয়ে বেশ ব্যস্ত। সেই কারণেই তাকে পাপরাৎজির ক্যামেরার ফ্ল্যাশে দেখা যাচ্ছে না। তবে ভিকি কৌশলের সঙ্গে সম্পর্কে জড়ালেও ক্যাটরিনা এ বিষয়ে কোনও মন্তব্য করেননি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here