top news 24

ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁওয়ে এক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ইউনিয়ন পরিষদ কক্ষে সহযোগীদের নিয়ে নিয়মিত জুয়া খেলা ও ইয়াবা সেবনসহ প্রকল্প বাস্তবায়নের ক্ষেত্রে নানা অনিয়মের অভিযোগ উঠেছে। তার জুয়া খেলা আর ইয়াবা সেবনের একটি ভিডিও ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। প্রশাসন বলছে, অভিযোগের সত্যতা পেলে, তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার দুওসুও ইউনিয়নের চেয়ারম্যান আব্দুস ছালাম ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ও বিভিন্ন অনুষ্ঠানে মাদকের বিরুদ্ধে কথা বলে থাকেন।

কিন্তু এখন জেলার অধিকাংশ মানুষের মোবাইলে ভেসে বেড়াচ্ছে তার ইয়াবা সেবনের সেই ভিডিও। ভিডিওতে দেখা যায়, চেয়ারম্যান আব্দুস ছালাম তার সহযোগীদের নিয়ে জুয়ার আসর বসিয়ে অন্য সহযোগীর সহায়তায় মাদকদ্রব্য সেবন করছেন।
এ বিষয়ে জানতে চাইলে দুওসুও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অভিযুক্ত আব্দুস ছালাম বলেন, আমার প্রতিপক্ষ চক্রান্ত করছে। মাদকের ভিডিওর সত্যতা থাকলে সাথে সাথে পদ থেকে সরে আসার চ্যালেঞ্জ করেছেন তিনি।

আর মাদকের বিষয়ে অতিরিক্ত জেলা প্রশাসক নুর কুতুবুল আলম জানান, ভিডিওটি দেখেছি। অভিযোগের বিষয়টি খতিয়ে দেখা হবে। সত্যতা পেলে অন্যান্য মাদক সেবীর মতো মাদক সংশিষ্ট আইনে ব্যবস্থার পাশাপাশি স্থানীয় সরকার বিভাগের প্রচলিত আইনে বরখাস্তসহ সব রকম ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here