আসন্ন পৌরসভা নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগে একাধিক বিএনপিতে হাতে গনা প্রার্থী

সারোয়ার হোসেন,রাজশাহী প্রতিনিধিঃ আসন্ন পৌরসভা নির্বাচন হতে এখনো অনেক দিন বাকি থাকলেও মাঠে ঘাটে থেমে নেই প্রার্থীদের প্রচার প্রচারনা। প্রার্থীদের প্রচার প্রচারণা চালানো দেখে মনে হচ্ছে আজ বাদে কাল পৌরসভা ভোট। এখন থেকেই পৌরবাসীর অলি গলিতে গিয়ে বিভিন্ন প্রতিশ্রতির মাধ্যমে নিজ নিজ দলের জন্য ভোট চাচ্ছেন প্রার্থীরা।

তবে এবার পৌরসভা নির্বাচনে দলের মনোনয়ন চেয়ে প্রায় তরুণ প্রার্থীদের মাঠে দেখা যাচ্ছে। তানোর ও মুন্ডুমালা পৌরসভাতে আওয়ামী লীগের একাধিক প্রার্থী থাকলেও বিএনপিতে শুধু দুইজন প্রার্থী প্রচারণায় রয়েছে।

আওয়ামী লীগ দলীয় সূত্রে জানা গেছে, তানোর পৌর নির্বাচনকে কেন্দ্র করে মাঠে আছেন পৌর আওয়ামী লীগের সভাপতি ইমরুল হক, বোয়ালিয়া পশ্চিম থানা আওয়ামী লীগের সহসভাপতি ও তরুণ সমাজসেবক বিশিষ্ট ব্যবসায়ী আবুল বাসার সুজন, পৌর যুবলীগের সভাপতি রাজিব সরকার হিরো, উপজেলা ছাত্র লীগের সাবেক সভাপতি হাসানুল কবির রবিন সরকার। তারা দলীয় মনোনয়ন চেয়ে মাঠে নেমেছেন। অপর দিকে বিএনপি থেকে মনোনয়ন চেয়ে মাঠ করছেন বর্তমান মেয়র মিজানুর রহমান মিজান, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি আব্দুল মালেক।

এছাড়া মুন্ডুমালা পৌরসভায় আওয়ামী লীগ থেকে দলীয় মনোনয়ন চেয়ে মাঠে কাজ করছেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র নেতা শরিফ খান, মুন্ডুমালা পৌর আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক আমির হোসেন আমিন, সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান, যুবলীগ নেতা সিজার আহমেদ,জেলা যুবলীগের সহসাধারণ সম্পাদক অ খ ম আরিফ জামান তপন।

আর বিএনপি থেকে মনোনয়ন প্রত্যাশী সাবেক বাধাইড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মুন্ডুমালা পৌর বিএনপির সাবেক সভাপতি মোজাম্মেল হক, বিএনপির যুগ্ন আহবায়ক ফিরোজ কবির মাঠে আছেন। তবে নেতাকর্মীরা তানোরে পৌর আওয়ামী লীগের মেয়র প্রার্থী হিসেবে আবুল বাসার সুজন ও বিএনপি থেকে মেয়র মিজানুর রহমান মিজান ও মুন্ডুমালাতে আওয়ামী লীগ থেকে আমির হোসেন আমিন বিএনপি থেকে মোজাম্মেল হককে দলীয় প্রার্থী হিসেবে মাঠে চাচ্ছেন তৃণমূল নেতাকর্মী।

সারোয়ার হোসেন
১১ সেপ্টেম্বর /২০২০ইং
০১৭৬০-৮৫৭৯৮৮

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here