টপ নিউজ 24

আশুলিয়া প্রতিনিধি

ঢাকার অদূরে আশুলিয়ার পল্লীবিদ্যুৎ এলাকায় একটি বাসায় আগুনে শিশুসহ ৬ জন দগ্ধ হয়েছে, তাদের উদ্ধার করে শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

বুধবার (২ মে) ভোর ৫টার দিকে পল্লীবিদ্যুৎ কবরস্থান রোডের হুমায়ুনের সেমিপাকা একতলা বাড়িতে এ দুর্ঘটনা ঘটে। দগ্ধরা হলেন- স্থানীয় জেন্টার পার্ক নামে পোশাক তৈরি কারখানার অপারেটর রেনু বেগম (২৮), স্বামী প্যান্ট কারখানার শ্রমিক আউয়াল ইসলাম (৩৫) ও মেয়ে মাদ্রাসাশিক্ষার্থী আরফিয়া (৯), ঢাকা ইপিজেডের সুইং অপারেটর আদুরী খাতুন (৩০) ও তার স্বামী ঢাকা নতুন ইপিজেডের ফিনিশিং আইরন ম্যান আ. হাকিম (৩৫) এবং জেন্টাল পার্কের টাইম কিপার আফরোজা বেগম (৪০)।

দগ্ধ আদুরী খাতুন জানান, স্বামীসহ তিনি ওই বাসায় সাড়ে ৩ বছর ধরে ভাড়া থাকেন। তাদের একমাত্র ছেলে গ্রামের বাড়ি সিরাজগঞ্জের শাহাজাদপুর থাকে। সেমিপাকা ওই বাড়িটিতে ১০টা রুমে থাকা সব ভাড়াটিয়াই ওই এলাকার বিভিন্ন পোশাক তৈরি কারখানায় কাজ করে। রাতে সবাই বাসায় ঘুমিয়েছিলেন। তিনি রান্নার জন্য ভোরে ঘুম থেকে ওঠেন। এরপর বাথরুমে গেলে তখন বাসায় ফিস্ফোরণের শব্দ শুনতে পান। বাথরুম থেকে বের হতে হতে তিনিও দগ্ধ হন।

কীভাবে আগুন লেগেছে, সে বিষয়ে কিছু জানাতে পারেননি তিনি। তবে গতকাল মঙ্গলবার থেকে গ্যাসের গন্ধ পাচ্ছিলেন তিনি। সেই গ্যাসের কারণে এ বিস্ফোরণ ঘটতে পারে বলে তাদের ধারণা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here