top news 24

আশুলিয়া প্রতিনিধি

আশুলিয়ার রুস্তমপুর এলাকায় তরুণীকে গণধর্ষণের ঘটনায় গ্রেফতার পাঁচজনকে সাত দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠিয়েছে পুলিশ।

শনিবার দুপুরে গ্রেফতারদের আশুলিয়া থানা থেকে আদালতে পাঠানো হয়। এর আগে গত বৃহস্পতিবার রাতভর অভিযান চালিয়ে আশুলিয়ার রুস্তমপুর এলাকা থেকে তাদের আটক করা হয়।

গ্রেফতাররা হলেন- রাজশাহী জেলার রাজাপাড়া থানার শ্রীরামপুর গ্রামের মোহাম্মদ শেখের ছেলে সাইফুল ইসলাম, আশুলিয়ার রুস্তমপুর এলাকার কৃষ্ণসাহার ছেলে পাপ্পু সাহা, একই এলাকার মনোরঞ্জন সাহার ছেলে মিলন, সনাতন সাহার ছেলে জ্যোতির্ময় সাহা এবং অদম সরকারের ছেলে অন্তর।
পুলিশ জানায়, পূর্বপরিচিত থাকায় গত ২৪ সেপ্টেম্বর মিরপুর থেকে ভুক্তভোগী তরুণীকে টাকা নেওয়ার জন্য আশুলিয়ার রুস্তমপুরের ডেকে আনেন সাইফুল। পরে সেই এলাকার একটি নির্জন স্থানে নিয়ে ওই তরুণীকে সাত বন্ধু মিলে পালাক্রমে ধর্ষণ করেন। এ ঘটনায় ভুক্তভোগী প্রথমে রাজধানীর দারুস সালাম থানায় অভিযোগ করলেও ঘটনাস্থল আশুলিয়া হওয়ায় পরে আশুলিয়া থানায় বৃহস্পতিবার সন্ধ্যায় অভিযোগ করেন। পরবর্তীতে সেদিনই রাতভর অভিযান চালিয়ে পাচঁজনকে আটক করে আশুলিয়া থানা পুলিশ।

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক জিয়াউল ইসলাম জানান, আসামিদের সাত দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত অন্যদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here