নিজস্ব প্রতিনিধি

ঢাকা জেলার আশুলিয়া থানার ১ন; ওয়ার্ড এর কাঠগড়াতে ঘটে গেলো এক দুর্ঘটনা , পূর্ব শত্রুতার জের ধরে , ডিশ ব্যবসাকে কেন্দ্র করে , ঘটে গেল একটি নৃশংস ঘটনা , ঝরে গেল একটি প্রাণ ।

বিস্তারিত
আশুলিয়া কাঠগড়া বাজার এর লাইসেন্স প্রাপ্ত ডিস ব্যবসায়ী এলিম সরকার , আয়কর প্রদান করে তার ব্যবসা ভালোই চলছিল , গ্রাহকরা ছিল তার উপর সন্তুষ্ট ।

প্রতিটা ভালো কাজেই কিছু খারাপ মানুষের চক্ষুশূল হয়ে দাঁড়ায় , ঠিক তেমনি ভাবে এলিন সরকারও একদল চাঁদাবাজ মাদক ব্যবসায়ীর চক্ষুশূল হয়েছিলেন , আর তাই এলিম সরকারকে অকালেই প্রাণ দিতে হলো ।

এলিম সরকার মৃত্যুর পূর্বে বেশ কয়েকবার ষড়যন্ত্র ও আক্রমণের শিকার হয়েছিলেন , তখন শারীরিকভাবে জখম হলেও জানে বেঁচে গিয়েছিলেন , দুর্ভাগ্য এলিম সরকারকে খুন হতেই হল , মাদক সম্রাটরা তাকে খুন করেই ছাড়লো ।

মাদক সম্রাট বা মাদক গ্যাংনাম এ এলাকায় পরিচিত , শাহিন সরকার , রাইভি দেওয়ান , রবিন দেওয়ান গং , এরা ফেনসিডিল ইয়াবা গাঁজা সহ এমন কোন মাদক নেই যার ব্যবসা এরা করে না , এলাকার নিরীহ জনগণ সব সময় এদের ভয়ে অস্থির থাকে , যখন যে দল ক্ষমতায় আসে তখন সেই দলের সাথে মিশে এরা এদের কর্মকাণ্ড চালিয়ে যাএদের কর্ম কণ্ড সাথে ওতপ্রোতভাবে জড়িয়ে আছে আলী মেম্বার , এলাকার নিরীহ জনগণ এদের জুলুম অত্যাচার ও অপকর্ম থেকে মুক্তি চায় , এই মাদক সাম্রাজ্যের ধ্বংস কামনা করে , এই সন্ত্রাসীদের হাতে নির্মমভাবে জীবন দিতে হলো এলিম সরকারকে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here