আশুগঞ্জ থেকে গাঁজাসহ ১ মাদক ব্যবসায়ী আটক প্রাইভেটকার জব্দ

ইমন মাহমুদ লিটন
ভৈরব প্রতিনিধি।

ব্রাহ্মণবাড়িয়ার জেলার আশুগঞ্জের শরিয়ত নগর এলাকা থেকে ১০ কেজি গাঁজাসহ শরিফ মিয়া (২৫) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪, ভৈরব ক্যাম্পের সদস্যরা।

আটক শরিফ ভৈরব পৌর শহরের কালীপুর দক্ষিণ পাড়া গ্রামের ইকবাল হোসেনের ছেলে। অভিযানে গাঁজা পাচার কাজে ব্যবহার করা একটি প্রাইভেটকার জব্দ করে র‌্যাব।
আটক শরিফের বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর সংশ্লিষ্ট থানায় সোপর্দ করা হবে বলে জানিয়েছেন ক্যাম্পের অধিনায়ক রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের।

র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প জানায়, এক গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন, একটি মাদক ব্যবসায়ীচক্র ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্ত এলাকা থেকে মাদক সংগ্রহ করে প্রাইভেটকার যোগে আশুগঞ্জ থানা এলাকাসহ আশপাশের জেলাগুলোতে পাইকারী/খুচরা বিক্রয় করে আসছে।

এরই দ্বারাবাহিকতায় যাচাইয়ের জন্য মাদক ব্যবসায়ী চক্রটির উপর র‌্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়। এরই প্রেক্ষিতে ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং স্কোয়াড কমান্ডার মোহাম্মদ বেলায়েত হোসাইন এর নেতৃত্বে একটি আভিযানিক দল গত সোমবার বিকাল সাড়ে ৫টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার শরিয়তনগর ডাচ-বাংলা ব্যাংকের সামনে অভিযান পরিচালনা করে শরিফ মিয়াকে আটক করে। এ সময় তাকে বহণকারী প্রাইভেটকারে তল্লাশী করে ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। জব্দ করা হয় মাদক পাচারে ব্যবহার করা প্রাইভেটকারটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here