টপ নিউজ 24

অনলাইন ডেস্ক

বলিউডে আবার করোনার হানা। এবার করোনাভাইরাসে সংক্রমিত হয়েছেন সমকালীন ব্যস্ত তারকা আলিয়া ভাট। গত সপ্তাহেই করোনামুক্ত হয়েছেন আলিয়ার প্রেমিক রণবীর কাপুর। সে খবর পুরোনো হতে না হতেই আক্রান্ত রণবীরের বান্ধবী আলিয়া ভাট। তাঁর করোনা আক্রান্ত হওয়ার খবরটি বেশ কিছু সূত্র নিশ্চিত করেছে।
বিভিন্ন ভারতীয় গণমাধ্যম ফেডারেশন অব ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজের সেক্রেটারি অশোক দুবের বরাত দিয়ে প্রকাশ করেছে, বৃহস্পতিবার সঞ্জয় লীলা বানসালির ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’র সেটে একটি গানের দৃশ্যের শুটিং করছিলেন আলিয়া।

সেই সময়ই পরীক্ষা করালে তাঁর কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ আসে। এরপরই শুটিং সাময়িক বন্ধ হয়ে যায়। ফেডারেশন অব ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এপ্লয়িজের সেক্রেটারি অশোক দুবেকে অভিনেত্রী আলিয়ার করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন সঞ্জয় লীলা বানসালির প্রযোজনা সংস্থার প্রতিনিধি হেড চেতন।

গতকাল বৃহস্পতিবার মধ্যরাতে ইনস্টাগ্রাম স্টোরিতে কোভিড-১৯ পজিটিভ হওয়ার খবর জানান আলিয়াও। তিনি লেখেন, ইতিমধ্যেই নিজেকে আইসোলেট করে ফেলেছেন তিনি এবং বাড়িতেই আইসোলেশনে থাকবেন। চিকিত্সকের পরামর্শ এবং ভারত সরকারের জারি সব কোভিডবিধি মনে চলার কথাও জানান আলিয়া।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here