Top news 24

অনলাইন ডেস্ক

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই ও নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা বলেছেন, জনগণের চাহিদার প্রতি সম্মান দেখিয়ে আমি সবার প্রতি বিনীত আহ্বান জানাব- আর হানাহানি নয়, আর রক্তপাত নয়। আমি আমার প্রিয় কোম্পানীগঞ্জকে একটা মডেল উপজেলা হিসেবে প্রতিষ্ঠা করতে চাই।

শুক্রবার ভোর সাড়ে ৪টায় এক ফেসবুক লাইভে তিনি এসব কথা বলেন। এ সময় তিনি নিজের অনুসারী স্বপন মাহমুদের ফেসবুক আইডি থেকে লাইভে আসেন।

আবদুল কাদের মির্জা বলেন, কোম্পানীগঞ্জের মানুষ স্বস্তিতে বসবাস করতে চায়। আমার কোম্পানীগঞ্জের মানুষ মুক্ত আকাশে নিশ্বাস ফেলে এখানে বেঁচে থাকতে চায়। কোম্পানীগঞ্জের মানুষ চাঁদাবাজমুক্ত, সন্ত্রাসমুক্ত, মাদকমুক্ত, দখলদারমুক্ত, দুর্নীতিমুক্ত কোম্পানীগঞ্জ প্রতিষ্ঠা করতে চায়।
বক্তব্যে দলীয় ব্যাপারে তিনি বলেন, আমি ইতোমধ্যে দল থেকে পদত্যাগ করেছি। আমি এটা থেকে সরব না। আমি বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের সদস্য হিসেবে বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে কাজ করব এবং আওয়ামী লীগের যারা ত্যাগী, তাদের পাশে থাকব। ভবিষ্যতে আমি কোনো নির্বাচনে যাব না। আমাদের পরবর্তী প্রজন্মের জন্য আমি নির্বাচন থেকে সরে যেতে চাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here