Top news 24

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের স্ত্রী ইসরাতুন্নেসা অপরাজনীতির হোতাদের দিয়ে সমস্ত ঘটনা ঘটাচ্ছেন। তার নেতৃত্বে পরিচালিত হচ্ছে এসব ঘটনা। আজ মন্ত্রী তার স্ত্রীর চাপে নীরব দর্শকের ভূমিকা পালন করছেন।

মঙ্গলবার দুপুরে ফেসবুক লাইভে এসে তিনি এসব অভিযোগ করেন।

কাদের মির্জা বলেন, সেতুমন্ত্রীর স্ত্রী ১ কোটি টাকা পাঠিয়েছেন সন্ত্রাসীদের জন্য। আমাকে হত্যা ও আমার রাজনীতি ধ্বংস করার জন্য নোয়াখালী, ফেনী ও এখানকার অপরাজনীতির সহযোগীদের পেছনে এসব টাকা খরচ করা হচ্ছে।
তিনি বলেন, মন্ত্রী (ওবায়দুল কাদের) নিয়ন্ত্রণ করছেন না। তার স্ত্রী ইসরাতুন্নেসা কাদের মন্ত্রণালয়, প্রশাসন ও অপরাজনীতির হোতাদের নিয়ন্ত্রণ করছে। তিনি (ওবায়দুল কাদের) কেন নীরব রয়েছেন তা আমি জানি না। তার স্ত্রী এখন মহাক্ষমতাধর নারী।

তিনি আরও বলেন, খবর নেন- মন্ত্রীর মন্ত্রণালয় কে চালায় এখন? তিনিই (সেতুমন্ত্রীর স্ত্রী) আজ সবাইকে ঐক্যবদ্ধ করে আমি এবং আমার কর্মীদের বিরুদ্ধে লেলিয়ে দিয়েছেন। আমাকে হত্যার পরিকল্পনা করেছেন এবং কোম্পানীগঞ্জে তাণ্ডব চলছে।

কাদের মির্জা বলেন, আমার কথা বলার সুযোগ হয়ত আর থাকবে না। আমাকে হয়ত কারাগারে নিক্ষেপ করবে, না হয় আমার জীবন অবসান ঘটাবে, কিন্তু আমার সাথে আল্লাহ আছেন। এখানকার ৯০ ভাগ মানুষ আমার পক্ষে। আমি কোনো কিছুকে ভয় করি না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here