আমরা প্রায় দুই মাস যাবত অনুসন্ধানি প্রতিবেদন করে চলছি সাভার বিরুলিয়া শামপুর (কুমার খোদা ) নতুন আভাষনের , আজ ঘটেগেল আরও একটি দুর্ঘটনা , আবুল হোসেন তুফানের গুন্ডাবাহিনির লোকজন আবারও আক্রমণ চালাল হারুনের উপর ।

বিস্তারিত:- আজ সকালে হারুন তার লিজ কৃত জমিতে কাজ করতেগেলে সেখানে সিকিউরিটি তুফান ও তার পালিত গুন্ডাবাহিনির লোকজন হারুনের উপর ঝাপিয়ে পরে ও বেদম পিটান পিটায় , পিটার পর হারুনকে হাসপাতালে মানিয়ে ঘরে বন্দি করে রাখে , এলাকাবাসি পুলিশে ফোন করলে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে , হারুনের বর্তমান অবস্থা আশংকাজনক ।
ইতিপূর্বে এই তুফান গমএরা কুতুব হেলালিকেও মেরে রাস্তায় ফেলেরাখে , কুতুব হাসপাতালে প্রায় ৭/৮ দিন ভর্তি থাকে , কিন্তু আজপর্জন্ত কুতুবের মামলাটি নেয়া হয়না । শামপুর নতুন আভাষনের অবস্তা দিন দিন খারাপের দিকেই যাচ্ছে , সেখানে তুফান গংদের বেবস্তা নেয়া জরুরি মনে করছেন এলাকাবাসি ।
শামপুরে পুরাতন আভাষনের সভাপতি প্রায় ১০ বছর যাবত সভাপতির দাইত্ব পালন করে আসছ , তুফান বাহিনির লোকজন তাকেও ভৎষনা করে । তুফান গংএরা দিন দিন অত্যাচারের মাত্রা চারিদিকেই ছরিয়ে দিচ্ছে , আজ পুলিশ আসতে যদি আরিকটু দেরি করত তাহলে হারুন লাস হয়ে কবরে যেত । এলাকা বাসির দাবি বেপারটি যেন প্রশাসন গুরত্ব সহকারে আমলে নেয় ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here