আদমদীঘি উপজেলায় দুটি পিস্তলসহ ২ জেএমবি গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি : 

বগুড়ার আদমদীঘি উপজেলায় দুটি পিস্তল ও ১২ রাউন্ড গুলিসহ জেএমবির সামরিক শাখার দুই সদস্যকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। বগুড়ার ডিবি ও পুলিশ হেডকোয়ার্টারের ইন্টিলিজেন্স শাখার সদস্যরা গত শনিবার রাতে এই অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে।

আজ রোববার জেএমবির এই দুই সদস্যকে আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ডের আবেদন করেছে জেলা ডিবি পুলিশ।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, আদমদীঘি উপজেলার পৌওতা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ সংলগ্ন একটি পানি তোলার মেশিন ঘর থেকে জেএমবির সামরিক শাখার সদস্য চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ছোটচক গ্রামের আবদুস সালামের পুত্র মো. রুবেল হোসেন (২৭) ও একই উপজেলার পারচোকা গ্রামের আইয়ুব আলীর পুত্র আবদুল বারীকে (৩২) অস্ত্র ও গুলিসহ গ্রেফতার করা হয়। অভিযানের খবর পেয়ে সেখান থেকে আরো কয়েক জঙ্গি পালিয়ে যায়। গ্রেফতারদের কাছ থেকে ২টি বিদেশি পিস্তল ও ৪ টি ম্যাগাজিনসহ ১২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

বগুড়ার আদমদীঘি থানার অফিসার ইনচার্জ আবু সায়িদ মো. ওয়াহেদুজ্জামান জানান, এ ঘটনায় ডিবির এসআই ফিরোজ বাদী হয়ে রোববার সকালে বগুড়ার আদমদীঘি থানায় সন্ত্রাস দমন আইনে মামলা দায়ের করেছেন। এই মামলায় তাদের গ্রেফতার করা হয়েছে।

বগুড়া গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি নূরে আলম সিদ্দিকী জানান, গ্রেফতারদের আদালতে প্রেরণ করা হয়েছে এবং জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড চাওয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here